সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন বিষয়ে কাউখালীতে সাংবাদিক সম্মেলন

Kawkhali News Pic- 10-05-16 (1) copy

কাউখালী প্রতিনিধি:

সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে জনগণকে অবহিতকরণ এবং উন্নয়ন কার্যক্রমে সম্পৃক্তকরণের লক্ষে কাউখালী সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং করেছে রাঙামাটি জেলা তথ্য অফিস। মঙ্গলবার সকাল ১১টায় কাউখালী প্রেস ক্লাবে এ প্রেস ব্রিফিং-এর আয়োজন করা হয়।

প্রেস ব্রিফিং এ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কাউখালী উপজেলা কৃষি কর্মকর্তা কাজী শফিকুল ইসলাম। বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকা- লিখিত কপি পাঠ করেন জেলা তথ্য বিষয়ক কর্মকর্তা কৃপাময় চাকমা। এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কাউখালী প্রেস ক্লাবের সভাপতি আরিফুল হক মাহবুব, সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জুয়েল, সাবেক সভাপতি জসিম উদ্দিন, সাংবাদিক মেহদী হাসান সোহাগ প্রমূখ।

প্রেস ব্রিফিংয়ে বৈদেশিক মুদ্রার রিজার্ভ বৃদ্ধি, শিশু মৃত্যুর হার কমিয়ে আনা, আলোচিত পদ্মা সেতু নির্মাণ, নতুন বছরে নতুন বই, দারিদ্র বিমোচন, কর্মসংস্থান বৃদ্ধি, নারীর ক্ষমতায়ন, ও বিদ্যুৎ খাতে অভাবনীয় সাফল্যে কথা তুলে ধরা হয়। এছাড়া সরকারের নেয়া বিভিন্ন প্রদক্ষেপের বিষয় উল্লেখ করে বলা হয়, নারীর প্রতি সহিংসতা রোধ, জাতীয় সংসদে সংরক্ষিত নারী সদস্যদের আসন বৃদ্ধি, নারী সমাজকে উন্নয়নের মূল স্রোতধারায় সম্পৃক্ত করতে কাজ করেছে সরকার।

গতিশীল ও যুগোপযোগী স্বাস্থ্য ব্যবস্থা নিশ্চিত, শিশু মৃত্যুর হার কমিয়ে আনাসহ স্বাস্থ্য খাতে অভাবনীয় সাফল্য অর্জন হয়েছে। এছাড়াও শিক্ষা, সামাজিক নিরাপত্তা, ডিজিটাল বাংলাদেশ গঠন, কৃষিখাতে ব্যাপক সফলতা অর্জন, বিদ্যুৎ উৎপাদনে সাফল্য এবং যোগাযোগ ব্যবস্থার পরির্তনের বিষয়টি উঠে আসে। প্রেস ব্রিফিংয়ে সরকারের উন্নয়ন কর্মকা- ও অর্জন সঠিকভাবে তুলে ধরার জন্য সাংবাদিকদের প্রতি আহ্বান জানানো হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন