Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

সমান সংখ্যক ভোট পাওয়া সেই তিন নারীর মধ্যে বিজয়ী হলেন রোজিনা

85838-copy

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ার বমু বিলছড়ি ইউনিয়নের ৭-৮-৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী সদস্য পদে পূন: নির্বাচনে বিজয়ী হয়েছেন রোজিনা বেগম। উড়োজাহাজ প্রতীক নিয়ে তিনি ভোট পেয়েছেন ৩৫৮টি। তার নিকটতম প্রতিদ্বন্ধি ছিলেন আয়েশা বেগম, তিনি বক প্রতীক নিয়ে ভোট পান ৩৩১টি। সোমবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা চলে ভোটগ্রহন। এরপর গণনা শেষে স্ব স্ব কেন্দ্রের প্রিসাইডিং অফিসার ফলাফল ঘোষণা করেন। এতে সর্বাধিক ভোট পেয়ে নির্বাচিত হন রোজিনা বেগম।

সরেজমিন ঘুরে দেখা গেছে, সকালে যথাসময়ে ভোটগ্রহন অনুষ্ঠান শুরু হয়। তবে পূন: নির্বাচন হওয়ায় আগের মতো ভোটারদের তেমন আগ্রহ দেখা যায়নি। এর পরও দু-একজন করে ভোট দিতে আসেন কেন্দ্রে। এদিকে নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে প্রশাসনের পক্ষ থেকে নেওয়া হয় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাহেদুল ইসলাম, চকরিয়া থানার ওসি মো. জহিরুল ইসলাম, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. কামরুল আজমসহ প্রশাসনের কর্মকর্তারা ভোটকেন্দ্র পরিদর্শন করেন।

উল্লেখ্য, চলতি বছরের ২৩ এপ্রিল বমু বিলছড়ি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে চেয়ারম্যান, সাধারণ সদস্য এবং সংরক্ষিত ওয়ার্ডের ফলাফল ঘোষণা হলেও ৭-৮-৯ নম্বর ওয়ার্ডে তিন নারী প্রার্থী সমান সংখ্যক ভোট পাওয়ায় ফলাফল ঘোষণা নিয়ে জটিলতা সৃষ্টি হয়। এনিয়ে রিটার্ণিং কর্মকর্তা উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. খুরশীদুল আলম চৌধুরী নির্বাচন কমিশনের কাছে পত্র প্রেরণ করেন। কমিশনের নির্দেশনা মোতাবেক ৩১ অক্টোবর সোমবার অনুষ্ঠিত হয় প্রতিক্ষিত নির্বাচন।

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. কামরুল আজম জানান, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের কড়া নিরাপত্তার মধ্য দিয়ে ভোটগ্রহন অনুষ্ঠান শুরু হয়। এতে কোন ধরণের অপ্রীতিকর ঘটনা ছাড়াই সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন