সমাজে অবৈধ অস্ত্র থাকলে কখনো শান্তি আসবেনা: ব্রিগেডিয়ার জেনারেল হামিদুল হক

পানছড়ি প্রতিনিধি:

সমাজে যতদিন অবৈধ অস্ত্র থাকবে ততদিন শান্তি আসবেনা। সব জায়গায় অবৈধ অস্ত্র শান্তির পরিপন্থী। যারা কথায় কথায় বাজার বন্ধ করে, রাস্তাঘাট বন্ধ করে তারা গুটিকয়েক। তাদের নির্মুল করতে হবে।

মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) দুপুর ১২ টায় পানছড়ি সাব জোনে আয়োজিত এক মত বিনিময় সভায় এসব কথা তুলে ধরেন ২০৩ ব্রিগেড খাগড়াছড়ি রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল হামিদুল হক।

তিনি বলেন, আপনারা তথ্য দিয়ে সহযোগিতা করুণ দেখবেন পানছড়িতে শান্তিপূর্ণ অবস্থা তৈরী হয়ে গেছে। বিপথগামীদের পথে আসার আহবান জানাবো, অস্ত্র জমা দেয়ার আহ্বান জানাবো তাতে সাড়া না দিলে সকল প্রকার শক্তি প্রয়োগ করা হবে।

 

তিনি অস্ত্রধারীদের ভয় না পেয়ে প্রতিহত করার কথাও বলেন। এ সময় উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জোন কমান্ডার লে: কর্নেল মো: আরাফাত হোসেন, ৩ বিজিবি অধিনায়ক লে: কর্নেল মনজুর সিদ্দিকী, সাব জোন অধিনায়ক মেজর সোহেল আলম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আবুল হাশেম, অফিসার ইনচার্জ মোহা: নুরুল আলম, জেলা পরিষদ সদস্য সতীশ চন্দ্র চাকমা, প্যানেল চেয়ারম্যান মো: লোকমান হোসেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো: বাহার মিয়া, ৩নং পানছড়ি ইউপি চেয়ারম্যান মো: নাজির হোসেনসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ, হেডম্যান-কার্বারী ও স্থানীয় প্রতিনিধিরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন