Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

সবসময়ই আমার হৃদয়ে মাটিরাঙ্গা জেগে থাকবে: লে. কর্ণেল মো. জিল্লুর রহমান

12

নিজস্ব প্রতিবেদক:

মাটিরাঙ্গা জোনের বিদায়ী জোন কমান্ডার লে. কর্ণেল মো. জিল্লুর রহমান  বলেছেন, মাটিরাঙ্গা থেকে চলে গেলেও আমার হৃদয়ে মাটিরাঙ্গা জেগে থাকবে। দীর্ঘ কর্মজীবনে মাটিরাঙ্গায় তার ভালো সময় কেটেছে উল্লেখ করে তিনি বলেন, যেখানেই থাকি মাটিরাঙ্গা আর মাটিরাঙ্গার মানুষ আমার মনে থাকবে। বিভিন্ন সময়ে মাটিরাঙ্গাবাসীর সহযোগিতার কথা স্মরণ করে নতুন জোন কমান্ডারকেও সমভাবে সহযোগিতা করবেন বলে আশা প্রকাশ করেন। এ অনুষ্ঠানের মাধ্যমে তার বিদায়ের পুর্ণতা পেয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

রবিবার বিকালে মাটিরাঙ্গা উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন আয়োজিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে এ কথা বলেন। মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে মাটিরাঙ্গা জোনের নবাগত জোন কমান্ডার লে. কর্ণেল কাজী শামশের উদ্দিন পিএসসিজি বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো: তাজুল ইসলাম, মাটিরাঙ্গা পৌরসভার চেয়ারম্যান মো. শামছুল হক, মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. সাহাদাত হোসেন টিটো, মাটিরাঙ্গা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. মনছুর আলী, মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা  মাটিরাঙ্গা প্রেসক্লাবের সভাপতি এম এম জাহাঙ্গীর আলম প্রমূখ।

বিশেষ অতিথির বক্তব্যে মাটিরাঙ্গা জোনের নবাগত জোন কমান্ডার লে. কর্ণেল কাজী শামশের উদ্দিন এ বিদায় ও বরণের মাধ্যমে মাটিরাঙ্গা উপজেলা প্রশাসন সেনাবাহিনীর সাথে হৃদয়তাপূর্ণ সম্পর্কের যে বহি:প্রকাশ ঘটিয়েছে তা স্মরনীয় হয়ে থাকবে বলে মন্তব্য করেন। এজন্য তিনি মাটিরাঙ্গা উপজেলা প্রশাসনকে ধন্যবাদ দিয়ে অতীত কর্মকাণ্ডের ধারাবাহিকতা বজায় রাখার প্রত্যাশা ব্যক্ত করেন।

মাটিরাঙ্গা জোনের বিদায়ী জোন কমান্ডার লে. কর্ণেল মো. জিল্লুর রহমানকে বড় ভাই সম্বোধন করে সভাপতির বক্তব্যে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান বলেন, গত এক বছরের বেশী সময় ধরে সঙ্কটে শান্তিতে আমরা একসাথে কাজ করেছি। যে কোন প্রয়োজনে তার সহযোগিতার হাত প্রসারিত ছিল। নবাগত জোন কমান্ডারকেও যেকোন প্রয়োজনে পাশে পাবেন এমন প্রত্যাশা করেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান।

পরে মাটিরাঙ্গা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিদায়ী জোন কমান্ডার লে. কর্ণেল মো. জিল্লুর রহমানকে ক্রেস্টসহ উপহার প্রদান করা হয়। এসময় মাটিরাঙ্গা পৌরসভা, মাটিরাঙ্গা থানা, মাটিরাঙ্গা প্রেসক্লাব ও মাটিরাঙ্গা ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে বিদায়ী ও নবাগত জোন কমান্ডারদ্বয়কে উপহার প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন