Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

“সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে পুলিশের জিরো টলারেন্স”

বাইশারী প্রতিনিধি :

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন বলেছেন, সন্ত্রাস ও মাদকের সঙ্গে পুলিশ কোন আপোস করবে না। এই দুটির বিরুদ্ধে জিরো টলারেন্স দেখাবে পুলিশ।

শনিবার (০৬ অক্টোবর) দুপুরে থানা অভ্যন্তরে সাংবাদিক ও প্রেসক্লাব নেতৃবৃন্দের সঙ্গে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় সভার আয়োজন করেন তিনি। এ সময় তিনি একথা বলেন।

তিনি আরও বলেন, বাল্যবিয়ে একটি মারাত্মক অপরাধ। এটি দূর করতে হবে। তাই যেখানেই সন্ত্রাস, মাদক ও বাল্যবিয়ে- সেখানেই অভিযান অব্যাহত থাকবে। এ ব্যপারে তিনি প্রেসক্লাব নেতৃবৃন্দের আন্তরিক ভাবে সহযোগীতা কামনা করেছেন।

সভায় অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন- ওসি (তদন্ত) জায়েদ নূর, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও প্রেসক্লাব প্রতিষ্ঠাতা অধ্যাপক মো.শফিউল্লাহ, প্রেসক্লাব প্রধান উপদেষ্টা মাঈনুদ্দিন খালেদ, সভাপতি শামীম ইকবাল চৌধুরী, সহসভাপতি আবদুল হামিদ, সাধারণ সম্পাদক আবুল বশর নয়ন, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম কাজল, অর্থ সম্পাদক আমিনুল ইসলাম আমিন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক হাফিজুল ইসলাম চৌধুরী, দপ্তর সম্পাদক জয়নাল আবেদীন, ক্রীড়া ও পাঠাগার বিষয়ক সম্পাদক আবদুর রশিদ, নির্বাহী সদস্য মুফিজুর রহমান, সদস্য মাহমুদুল হক বাহাদুর, এম আবু শাহমা, মোহাম্মদ ইউনুছ প্রমূখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন