Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

সন্ত্রাসীদের প্রতিরোধ-প্রতিহত করবো এটা আমাদের প্রতিজ্ঞা: লে. কর্ণেল কাজী শামশের

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

স্থানীয় প্রশাসেনর অনুমতি নিয়ে যেকোন ধরনের রাজনৈতিক ও সামাজিক কর্মসুচী পালনের পরামর্শ দিয়ে মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্ণেল কাজী শামশের উদ্দিন পিএসসি-জি বলেছেন, সরকারের বৈধ অনুমতি ছাড়া কাউকেই রাজপথে নেমে কোন ধরনের জ্বালাও-পোড়াও বা সন্ত্রাসী কর্মকান্ড করতে দেয়া হবে না। সন্ত্রাসীদের প্রতিরোধ-প্রতিহত করবো এটা আমাদের প্রতিজ্ঞা। মাদকের দৌড়াত্ব অনেকটাই কমেছে উল্লেখ করে তিনি মাদক নির্মুলে সব মহলের সহযোগিতা কামনা করেন।

বুধবার (২৮ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে মাটিরাঙ্গা জোন সদরে জোন নিয়ন্ত্রিত এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে সরকারী কর্মকর্তা, নির্বাচিত জনপ্রতিনিধি, সুশীল সমাজের প্রতিনিধি ও হেডম্যান-কার্বারীদের সমন্বয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, অতীতের যেকোন সময়ের তুলনায় সাম্প্রতিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি অনেকটাই স্বাভাবিক রয়েছে বলে মন্তব্য করেন লে. কর্ণেল কাজী শামশের উদ্দিন পিএসসি-জি বলেন, ইতিমধ্যে বাইল্যাছড়ি এলাকা থেকে গৃহবধু ফাতেমা অপহরনের মুল আসামীকে গ্রেফতার করেছে নিরাপত্তাবাহিনী। তার বিরুদ্ধে গুইমারা থানায় একাধিক মামলা চলমান রয়েছে বলেও জানান তিনি।

মতবিনিময় সভায় মাটিরাঙ্গা থানার অফিসার (ওসি) সৈয়দ মো. জাকির হোসেন, গুইমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. গিয়াসুদ্দিন, মাটিরাঙ্গা ফরেষ্ট রেঞ্জার মো: মোশাররফ হোসেন, মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা, সাবেক উপজেলা চেয়ারম্যান মো: আবুল হোসেন, মাটিরাঙ্গা পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর মো: আলাউদ্দিন লিটন ও মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলী যুবলীগের সভাপতি মো: রফিকুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

নিরাপত্তা সম্মেলন ও মতবিনিময় সভায় সামরিক-বেসামরিক কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, নির্বাচিত জনপ্রতিনিধি, হেডম্যান-কার্বারী, শিক্ষক-সাংবাদিক, ধর্মীয় নেতা ও সুশীল সমাজের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

 

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন