সততা সংঘ নয় যেন আলোর দ্বীপ

 

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:

সততা সংঘের শিক্ষার্থীরা যেন আলোর দ্বীপ। পাহাড়ের এ দূর্গম প্রান্তেও তারা আশানূরূপ ফলাফল করেছে প্রতিযোগিতায়। এটি দেশের জন্যে সূখবর। বিশেষ করে সৃজনশীল ও কুইজ প্রতিযোগিতায় অনেক ভাল উত্তর করেছে এ শিক্ষার্থীরা।

বর্তমানে দূর্নীতি দমন কমিশন দূর্নীতি বিষয়ে অনেক কাজ করে যাচ্ছেন। সবই দেশের স্বার্থে-দশের স্বার্থে। এজন্যে উপজেলার সকল দপ্তর বা সকল প্রতিষ্ঠানকে দূর্নীতি মূক্ত রাখতে হবে। আর সকল কর্মকর্তা-কর্মচারীকে আরো বেশী সৎ মনোভাব নিয়ে অফিস আদালতের কাজ করতে হবে আন্তরিকভাবে। তবেই দেশ হবে সমৃদ্ধশালী এবং উন্নত।

বৃহস্পতিবার (২৯মার্চ) দুপুর সাড়ে ১২ টায় উপজেলা প্রশাসন ও দূর্নীতি প্রতিরোধ কমিটি আয়োজিত দূর্নীতি প্রতিরোধ সপ্তাহ-২০১৮ উপলক্ষে আয়োজিত সততা সংঘের শিক্ষার্থীদের নিয়ে প্রতিযোগিতা ও র‌্যালি উত্তর আলোচনা সভায় করা।

প্রতিরোধ কমিটির সভাপতি শাহ সিরাজুর রহমান সজলের সভাপতিত্বে অনুষ্টিত সভায় আরো বক্তব্য রাখেন-বিশেষ অতিথি উপজেলা কৃষি অফিসার মো: মনিরুজ্জামান,উপজেলা শিক্ষা অফিসার আবু আহমদ,উপজেলা আওয়ামীলীগ যুগ্ন আহবায়ক ও চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী, সদস্য সচিব মো: ইমরান মেম্বার ও উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আবদুছাত্তার প্রমূখ। উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক মাঈনুদ্দিন খালেদের সঞ্চালনায় অনুষ্টিত এ সভা শেষে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি ও বিশেষ অতিথি বৃন্দ। এ প্রতিরোধ সপ্তাহ শেষ হবে আগামী ১ এপ্রিল। সভায় উপজেলার সকল দপ্তরের কর্মকর্তা সহ সচেতন মহল উপস্থিত ছিলেন।

 

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন