মাটিরাঙ্গায় জাতীয় শ্রমিকলীগের মে দিবস পালন

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

শ্রমিক-মালিক ভাই ভাই সোনার বাংলা গড়তে চাই এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে শ্রমিকের ন্যায্য মজুরী প্রদানের দাবিতে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় মহান মে দিবস পালন করেছে মাটিরাঙ্গা উপজেলা ও পৌর জাতীয় শ্রমিক লীগ।

পরে দলীয় কার্যালয়ে মাটিরাঙ্গা পৌর জাতীয় শ্রমিক লীগের সভাপতি মো. আবুল কালাম আলম এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা। মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মো. তাজুল ইসলাম তাজু, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও প্যানেল মেয়র মো. আলাউদ্দিন লিটন এবং মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মো. রফিকুল ইসলাম বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আলী হোসেন, মাটিরাঙ্গা উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. এরশাদ আলী ও মাটিরাঙ্গা পৌর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. আবদুর রহিমসহ আওয়ামী লীগ, যুবলীগ ও শ্রমিকলীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা শ্রমিকবান্ধব মন্তব্য করে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার শ্রমিকদের ন্যায্য মজুরী প্রদান ও তাদের অধিকার নিশ্চিত করেছেন। যা আর কোন সরকারই করেনি। তিনি শ্রমিকদের ন্যায্য মজুরী প্রদানে মালিকদের আন্তরিক হওয়ারও আহ্বান জানান।

এর আগে দিবসটি উপলক্ষে মঙ্গলবার (১ মে) সকালের দিকে দলীয় কার্যালয় থেকে এক বর্ণাঢ্য র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। সেখানে জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেন শ্রমিকলীগ নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন