Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

’শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ নিম্ন-মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে’

rangamati pic-29-08-16-_n copy

নিজস্ব প্রতিনিধি:

জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু প্রজন্মলীগ রাঙামাটি জেলা কমিটি’র উদ্যোগে আলোচনা সভা ও মিলাদ মাহফিল সোমবার জেলা আওয়ামীলীগ কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

শোকসভা পরিচালনা কমিটির আহবায়ক আক্তার হোসেন ভূট্টোর সভাপতিত্বে ও বঙ্গবন্ধু প্রজন্মলীগ রাঙামাটি জেলা কমিটির সদস্য সচিব মো. নাজিম উদ্দিনের পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক কেএম জসীম উদ্দিন বাবুল, প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মতিন, বিশেষ বক্তা ছিলেন বঙ্গবন্ধু প্রজন্মলীগ রাঙামাটি জেলা কমিটির আহবায়ক এনএম জাহাঙ্গীর আলম।

আলোচনায় বক্তারা বলেন, ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যার মাধ্যমে বাংলাদেশের বিরুদ্ধে যে ষড়যন্ত্র শুরু হয়েছে তা এখনো থামেনি। এখনো ষড়যন্ত্রকারীরা ঘাপটি মেরে থেকে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে চলেছে। তারা বঙ্গবন্ধুকে হত্যার পর বাংলাদেশে ইতিহাস বিকৃতি করে জাতিকে বিভ্রান্ত করেছে। বক্তারা আরো বলেন, বঙ্গবন্ধুকে হত্যার পর দেশ অনেক পিছিয়ে গেছে। কিন্তু তার কণ্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে বাংলাদেশকে এগিয়ে নেয়ার জন্য নিরলস কাজ করে যাচ্ছেন। তার নেতৃত্বে বাংলাদেশ এখন মধ্যম আয়ের দেশে পরিনত হয়েছে। বাংলাদেশের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় বাংলাদেশ আওয়ামীলীগকে আগামী নির্বাচনে আবারো নির্বাচিত করার আহবান জানান বক্তারা।

আলোচনাসভায় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের তথ্য ও গভেষণা সম্পাদক রফিকুল মওলা, জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক বিপুল ত্রিপুরা, জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজন ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য মো. শাহজাহান, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওহাব খান, সদর থানা যুবলীগের ক্রিড়া সম্পাদক সুমন ত্রিপুরা।

এ ছড়াও সভায় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন