শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজ ঘুরে দাঁড়িয়েছে

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

সেদিন দেশনেত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করে আওয়ামী লীগকে নেতৃত্ব শুন্য করার চেষ্টা করা হয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যার পরও ষড়যন্ত্রকারীরা থেমে থাকেনি। তাদের রুখে দিতে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে সোচ্চার থাকারও আহ্বান জানান বক্তারা। বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানকে রক্ষা করতে না পারলেও ছাত্রলীগের নেতাকর্মীরা বুকের তাজা রক্ত দিয়ে শেখ হাসিনাকে রক্ষা করবে বলেও ঘোষণা দেন নেতৃবৃন্দ।

২০০৪ সালের ৪ আগস্ট আওয়ামী লীগের জনসভায় গ্রেনেড হামলায় নিহত ও আহতদের স্মরণে মাটিরাঙ্গা পৌর ছাত্রলীগ  আয়োজিত শোক র‌্যালি শেষে আলোচনা সভায় বক্তারা এসব কথা বলেন।

মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগ নেতা মো. সাদ্দাম হোসেন’র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. এরশাদুজ্জামান আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি এমএম জাহাঙ্গীর আলম, মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের সভাপতি মো. রফিকুল ইসলাম, পৌর জাতীয় শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ বড়ুয়া, উপজেলা ছাত্রলীগ নেতা মো. গিয়াস উদ্দীন ও মাটিরাঙ্গা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. তছলিম উদ্দীন রুবেল সভায় বক্তব্য রাখেন।

১৯৭৫ সালের এই মাসে ষড়যন্ত্রকারীরা বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করে বাংলাদেশের সার্বিক অগ্রগতির গলা চেপে ধরেছিল। কিন্তু ওই দুষ্কৃতকারীদের স্বপ্ন বাস্তবায়িত হয়নি। শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজ ঘুরে দাঁড়িয়েছে। কারণ আওয়ামী লীগ জনগণ ও দেশের স্বার্থে রাজনীতি করে। এ কারণে আওয়ামী লীগ আন্দোলন থেকে কখনো পিছু হটেনি।

মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. ওয়ালী উল্লাহ, যুগ্ম-সম্পাদক ও সাবেক চেয়ারম্যান মো. তাজুল ইসলাম, মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুস সালামসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে শোক র‌্যালি দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে মাটিরাঙ্গা পৌর সদরের গুরুত্বপুর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন