শেখ হাসিনার মনোনীত প্রার্থীর পক্ষেই কাজ করব: কুজেন্দ্র লাল

 

নিজস্ব প্রতিবেদক, পানছড়ি:

শেখ হাসিনার পক্ষেই এদেশের উন্নয়ন সম্ভব। আমার কাজ জনগণের কাছে আওয়ামী লীগের উন্নয়নের কথা তুলে ধরা। মনোনয়ন দেওয়া-পাওয়া আমার কাজ না। যাকেই নৌকার মনোনয়ন দেয়া হয় আমি তার পক্ষেই আন্তরিকভাবে কাজ করব।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে  সমাবেশ ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি ও ২৯৮ নং আসনের সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা এসব কথা বলেন।

মঙ্গলবার বিকাল ৩টায় বাংলাদেশ আওয়ামী লীগ পানছড়ি উপজেলা শাখার আয়োজনে অনুষ্ঠিতব্য আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, আগামী নির্বাচনে আবারো নৌকার জয় নিশ্চিত। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনা সরকারের বিকল্প নাই।

উপজেলা যুবলীগের সাধারণ মো. নাজির হোসেন সঞ্চালিত সভায় সভাপতিত্ব করে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. বাহার মিয়া। সাধারণ সম্পাদক জয়নাথ দেবের স্বাগত বক্তব্যের মধ্যে দিয়েই শুরু হয় অনুষ্ঠানের সূচনা পর্ব।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মুক্তিযোদ্ধা রণ বিক্রম কিশোর ত্রিপুরা, কল্যাণ মিত্র বড়ুয়া, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, পার্বত্য জেলা পরিষদের সদস্য খগেশ্বর ত্রিপুরা, সতীশ চন্দ্র চাকমা, জুয়েল চাকমা, মংশিপ্রু চৌধুরী অপু, এড. আশতোষ চাকমা, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. রইছ উদ্দিন, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র মো. শামসুল হক, মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য বাসন্তী চাকমা প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন