শিশুদের নৈতিক শিক্ষায় শিক্ষিত করে দেশ ও জাতির কল্যাণে ভূমিকা রাখতে হবে: ব্রি.জে. হামিদুল হক

সাজেক প্রতিনিধি:

শিশুদের নৈতিক শিক্ষায় শিক্ষিত করে দেশ ও জাতির কল্যাণে ভূমিকা রাখতে হবে। এছাড়া এলাকার সকলকে শান্তি সম্প্রীতি বজায় রাখতে হবে আর শান্তি বজায় থাকলে এলাকায় আরও উন্নয়ন হবে। সেনাবাহিনী সবসময় এলাকার নিরাপত্তা ও উন্নয়নে কাজ করছে এবং এর দ্বারা অব্যাহত থাকবে।

রাঙ্গামাটি বাঘাইছড়ি উপজেলা সাজেকের গঙ্গারাম মুখ সরকারি প্রাথমিক বিদ্যলয়ে বৃহস্প্রতিবার(২৫অক্টোবর) সকাল ১১টায় আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সেনাবাহিনীর ২০৩ ব্রিগেড খাগড়াছড়ি রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল হামিদুল হক এফডব্লিউসি, পিএসসি এসব কথা বলেন।

আলোচনাসভা শেষে তিনি গঙ্গারাম মুখ সরকারি প্রাথমিক বিদ্যলয় পরিচালনা কমিটির সভাপতি জ্যোতিলাল চাকমার হাতে বিদ্যালয়ের জন্য স্কুল ড্রেস, হাই-লো বেঞ্চ এবং বিদ্যালয়ের পাঠদানের রুম মেরামতের জন্য নগদ ২০ হাজার টাকা তুলেদেন।

এসময় বাঘাইহাট জোনের জোন কমান্ডার লে. কর্নেল গোলাম আজম (এসবিপি, পিএসসি) সহ সাজেক ইউপি চেয়ারম্যান নেলসন চাকমা নয়ন, বঙ্গলতলী ইউপি চেয়ারম্যান জ্ঞানজিত চাকমা, গঙ্গারাম বাজার সভাপতি জোতিলাল চাকমা এবং স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অপরদিকে রিজিয়ন কমান্ডার দুপুর ১টায় সাজেক রুইলুই পাড়া নিম্ন মাধ্যমিক বিদ্যলয়ে সোলার প্যানেল বিতরণ ও অসহায় রোগীর মাঝে নগদ আর্থিক সাহায্য প্রদান করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন