শান্ত হত্যাকারী গ্রেফতারে মাটিরাঙ্গা থানা পুলিশকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল

21.03.2017_Matiranga Misil NEWS Pic-02

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

মাটিরাঙ্গার আলোচিত মোটরসাইকেল চালক আজিজুল হাকিম শান্ত হত্যাকাণ্ডের এক বছরের মাথায় শান্ত হত্যা মামলার এজাহারভুক্ত অন্যতম আসামী জনি ত্রিপুরাকে গ্রেফতার করায় মাটিরাঙ্গা থানা পুলিশকে অভিনন্দন জানিয়ে মাটিরাঙ্গায় আনন্দ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মাটিরাঙ্গা মোটর সাইকেল ও অটোরিক্সা মালিক সমবায় সমিতি এবং মাটিরাঙ্গা উপজেলা পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদ পৃথক পৃথকভাবে এ কর্মসূচির আয়োজন করে।

মঙ্গলবার বেলা সাড়ে তিনটার দিকে মাটিরাঙ্গা মোটর সাইকেল ও অটোরিক্সা মালিক সমবায় সমিতির ব্যানারে কয়েক’শ মোটরসাইকেল চালক আনন্দ মিছিল করেছে। সমিতির কার্যালয় থেকে মিছিলটি শুরু করে মাটিরাঙ্গা পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়ক ঘুরে তবলছড়ি চত্বরে সমাবেশ করেছে।

মাটিরাঙ্গা মোটর সাইকেল ও অটোরিক্সা মালিক সমবায় সমিতির সাধারণ সম্পাদক মো. রেজাউল করিমের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন যুবনেতা মো. শওকত আকবর, মোটরসাইকেল ও অটোরিক্সা মালিক সমবায় সমিতির কোষাধ্যক্ষ মো. মিজানুর রহমান, কাজী মো. ইয়াছিন ও আবদুর রহমান সুমন বক্তব্য রাখেন।

মোটরসাইকেল চালক আজিজুল হাকিম শান্ত হত্যা মামলার অন্যতম মুল আসামী জনি ত্রিপুরাকে গ্রেফতার করায় মাটিরাঙ্গা থানা পুলিশকে অভিনন্দন জানিয়ে সমাবেশে বক্তারা বলেন, পুলিশের আন্তরিকতার কারণেই শান্ত হ্যতাকারী জনি ত্রিপুরাকে আইনের আওতায় আনা সম্ভব হলো।

তারা বলেন, আমরা জীবনের নিরাপত্তা চাই। তারা উপজাতীয় সন্ত্রাসীদের চাঁদাবাজি বন্ধে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করে বলেন, এসব সন্ত্রাসীরা দাবিকৃত চাঁদা না পেয়েই মোটরসাইকেল চালক শান্তকে নির্মমভাবে জবাই করে হত্যা করেছে। শান্ত হত্যাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করেন বক্তারা।

অন্যদিকে বেলা সাড়ে চারটার দিকে মাটিরাঙ্গা উপজেলা পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের উদ্যোগে আনন্দ মিছিল শেষে আয়োজিত সমাবেশে বক্তারা বলেন, পার্বত্য চট্টগ্রামে আর কোন ধরনের চাঁদাবাজি বা সন্ত্রাসী কর্মকাণ্ডকে মেনে নেয়া হবেনা। তারা মোটরসাইকেল চালক আজিজুল হাকিম শান্ত হত্যা মামলার মুল আসামী জনি ত্রিপুরাকে গ্রেফতার করায় মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. সাহাদাত হোসেন টিটোসহ পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানিয়ে সন্ত্রাসী জনি ত্রিপুরার সর্বোচ্চ শাস্তি দাবি করেন।

মাটিরাঙ্গা উপজেলা পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের সভাপতি মো. রবিউল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে মাটিরাঙ্গা পৌর পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের সভাপতি মো. জালাল আহাম্মদ, মো. আবদুর রহিমসহ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন