শান্তি ও উন্নয়নের জন্য নৌকায় ভোট দিন: মেয়র কাজী রিপন

নিজস্ব প্রতিবেদক, রামগড়:

শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন অব্যাহত রাখতে ৩০ ডিসেম্বর  একাদশ সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেয়ার আবেদন জানিয়েছেন রামগড় পৌরসভার মেয়র ও আওয়ামী লীগের নেতা মো. শাহ জাহান কাজী রিপন। বৃহস্পতিবার(২৭ ডিসেম্বর) রামগড় পৌরসভার ৯টি ওয়ার্ডে নির্বাচনী প্রচারণা ও উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি  এ আহ্বান জানান।

তিনি বলেন,  ২০০১ সালে ওয়াদুদ ভুইয়া নির্বাচিত হওয়ার পর রামগড় থেকে শত শত নিরীহ মানুষকে ঘরবাড়ি ছেড়ে পালিয়ে যেতে হয়েছে। ওয়াদুদ ভুইয়ার ক্যাডারদের নির্যাতন, অত্যাচার, জুলুমে এখানকার বাসিন্দারা জিন্মি হয়েছিল। সরকারি কর্মকর্তা কর্মচারি, ডাক্তার, শিক্ষক, মসজিদের ইমাম, সাংবাদিক, ব্যবসায়ীসহ সকল পেশাজীবী  মানুষ তাদের হাতে নির্যাতনের শিকার হয়। মানুষের বাগান বাগিচা, জমি জমা জোর পূর্বক দখল করে তারা ক্ষান্ত হয়নি, মানুষের কাছ থেকে লক্ষ লক্ষ টাকার চাঁদাবাজি করেছে।

মেয়র রিপন বলেন, আওয়ামী লীগের গত দুই আমলে মানুষ এখানে শান্তিতে বসবাস করছে। কাউকে ঘরছাড়া হতে হয়নি, নির্যাতন নিপীড়নেরর শিকার হতে হয়নি। চাঁদা দিতে হয়নি।  সাম্প্রদায়িক  সম্প্রীতি ও সহবস্থান বজায় আছে এখনও। কিন্তু বিএনপি ক্ষমতায় গেলে তারা আবারও অত্যাচার, তাণ্ডব চালাবে।

তিনি আরও বলেন, এখানকার শান্তিপূর্ণ  পরিবেশ নষ্ট করতে ওয়াদুদ ভুইয়া ভোটের প্রচারণার নামে বুধবার রামগড়ে বহিরাগত ক্যাডারবাহিনী এনে আওয়ামী লীগের নেতাকর্মী ও দলীয় অফিসে হামলা চালিয়েছেন।  বুধবার তাঁকে বয়কট করার জন্য রামগড় পৌরবাসিকে তিনি ধন্যবাদ জানান। আগামী ৩০ ডিসেম্বর আওয়ামী লীগের দলীয় প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপিকে নৌকা প্রতীকে স্বতঃস্ফূর্তভাবে ভোট দিয়ে পুনরায় নির্বাচিত করার আহ্বান জানান। বিভিন্ন ওয়ার্ডে  নির্বাচনী  প্রচারণাকালে তিনি আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের বিবরণ তুলে ধরেন।

বৃহস্পতিবার পৌরসভার ইসলামপুর(বল্টুরামটিলা), জগন্নাথপাড়া, গর্জনতলী, চৌধুরিপাড়া, তৈচালাপাড়া, কালাডেবা, সোনাইপুল প্রভৃতি এলাকায় নির্বাচনী  গণসংযোগ  ও উঠান বৈঠকে তিনি বক্তব্য রাখেন। এসময় পৌরসভার কাউন্সিলর মো. দেলোয়ার হোসেন,  আহসান উল্লাহ, কাজী আবুল বসার, বিষ্ণু দত্ত,  মহিলা কাউন্সিলর কনিকা বড়ুয়া, আয়েশা বেগম, আওয়ামী লীগের নেতা আবুল হাশেম খাঁ,  মো. আইয়ুব আলী,   আবু তৈয়ুব, আনন্দ মোহন ত্রিপুরা,  লিটন দাস, দেবু শর্মা,  মো. শাহ আলম,  রাসেল ফরায়েজী প্রমুখ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন