Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

শান্তিপূর্ণ পরিবেশে বাঘাইছড়ি পৌরসভার নির্বাচনের ভোট গ্রহণ সম্পন্ন, চলছে গণনা

 

Election pic 18.02

নিজস্ব প্রতিবেদক, রাঙামাটি:

শান্তিপূর্ণভাবে শেষ হয়েছে রাঙামাটির বাঘাইছড়ি পৌরসভার নির্বাচন। শনিবার সকাল ৮টা থেকে পৌরসভার ৯টি কেন্দ্রে একযোগে ভোট গ্রহণ শুরু হয়ে চলে বিকেল চারটা পর্যন্ত।

ব্যাপক উৎসাহ উদ্দীপনায় ভোট দেন ভোটাররা। শান্তিপূর্ন পরিবেশে ভোট দিতে পেরে স্বস্তি প্রকাশ করেছেন সাধারণ ভোটাররা। নির্বাচনের সার্বিক পরিস্থিতি সন্তোষ জনক বলেও জানান প্রতিদ্বন্দ্বী প্রার্থীরাও। শনিবার দেশের সীমান্তবর্তী বাঘাইছড়ি পৌরসভা নির্বাচনী এলাকা ঘুরে এমন চিত্র দেখা গেছে।

আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী জাফর আলী জানান, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে জয়ের ব্যাপারে তিনি শতভাগ আশাবাদী বলেও জানান। তিনি বলেন, সরকারী দলের প্রার্থী এবং আমি এলাকার মানুষের কাছের জন হিসেবে জনগণ আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

বিএনপির মনোনীত মেয়র প্রার্থী ওমর আলী সকালে বেশ কয়েকটি ভোট কেন্দ্রে বহিরাগতের অভিযোগ তুললেও নির্বাচনের সার্বিক পরিস্থিতি মোটামুটি ভাল ছিল বলে মন্তব্য করেন। তিনি বলেন, এবারের নির্বাচন খুবই সুন্দর হয়েছে। আশাকরি জয়ের মালা আমার গলায় পড়বে।

নির্বাচনে আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে চার স্তরের নিরাপত্তা ব্যবস্থা জোরদার ছিলো। কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। নির্বাচন নিয়ে কোন প্রার্থী  অভিযোগ করেননি বলেও নির্বাচনী অফিস সূত্রে জানা গেছে।

নির্বাচন কর্মকর্তা মো. নাজিম উদ্দিন জানান, নির্বাচনের পরিস্থিতি খুবুই ভাল ছিলো। কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। বাঘাইছড়ি পৌরসভা নির্বাচন সারাদেশের জন্য একটি দৃষ্টান্ত হয়ে থাকবে। আগামীতে বাংলাদেশের সব নির্বাচন শান্তিপূর্ণ ও নিরপেক্ষ হবে এমন প্রত্যাশা সাধারণ মানুষের।

দেশের সর্ব বৃহৎ উপজেলা রাঙামাটির বাঘাইছড়িতে ২০০৪ সালে গঠন করা হয় পৌরসভা। শনিবার বাঘাইছড়ি পৌরসভার দ্বিতীয় নির্বাচনের ভোট শান্তিপূর্ণভাবে শেষ হয়েছে। এটি নব গঠিত নির্বাচন কমিশনের অধীনে প্রথম নির্বাচন। তাই এ নির্বাচনের দিকে সারা দেশের মানুষের দৃষ্টি। শেষ পর্যন্ত শান্তিপূর্ণ পরিবেশে ভোট অনুষ্ঠিত হওয়ায় সন্তোষ প্রকাশ করেছেন বাঘাইছড়ি পৌর এলাকার মানুষ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন