Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

শান্তিপূর্ণভাবে চলছে বাঘাইছড়ি পৌরসভার নির্বাচন

OLYMPUS DIGITAL CAMERA

নিজস্ব প্রতিবেদক, রাঙামাটি:

শান্তিপূর্ণভাবে চলছে রাঙামাটির বাঘাইছড়ি পৌরসভার নির্বাচন। সকাল ৮টা থেকে পৌরসভার ৯টি কেন্দ্রে একযোগে শুরু হয় নির্বাচনের ভোট গ্রহণ। শীত উপেক্ষা করে ব্যাপক উৎসাহ উদ্দীপনায় ভোটাররা লাইনে দাঁড়িয়ে ভোট দিচ্ছেন।

এদিকে সুষ্ঠভাবে ভোট সম্পন্ন করার লক্ষে যাবতীয় প্রস্তুতি শেষ করেছে উপজেলা নির্বাচন অফিস। নির্বাচনী এলাকায় আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে পুলিশের পাশাপাশি বিজিবি ও র‌্যাব মোতায়েন রয়েছে।

এবার বাঘাইছড়ি পৌরসভা নির্বাচনে মেয়র পদে লড়ছেন তিনজন আর কাউন্সিলর ও মহিলা কাউন্সিলর পদে ৩১জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। মেয়র পদে প্রার্থী হয়েছেন নৌকা প্রতীকে আওয়ামী লীগ মনোনীত মো. জাফর আলী খান, ধানের শীষ প্রতীকে বিএনপি মনোনীত মো. ওমর আলী ও মোবাইল প্রতীকে স্বতন্ত্র প্রার্থী আজিজুর রহমান। এ পৌর সভায় ভোটার রয়েছেন দশ হাজার ১১৭ জন।

এদিকে ভোট শুরুর কিছুক্ষণ পর থেকেই আওয়ামী লীগ ও বিএনপি মনোনিত প্রার্থী দুজনই অভিযোগ তুলেছেন বিভিন্ন কেন্দ্রে বহিরাগত আছে।

২০০৪ সালে বাঘাইছড়ি পৌরসভা গঠনের পর দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিত হচ্ছে নির্বাচন। এর আগে ২০১২ সালে বাঘাইছড়ি পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন