শান্তিচুক্তির ২১বছর পূর্তি টুর্নামেন্টে চ্যাম্পিয়ন মহালছড়ি ইউনিয়ন একাদশ

মহালছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলায় মহালছড়ি আর্মি জোন এবং মহালছড়ি উপজেলা পরিষদের যৌথ  উদ্যোগে পার্বত্য শান্তিচুক্তির ২১ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত প্রীতি ফুটবল টুর্নামেন্ট-এর ফাইনাল খেলায় ৪-০ গোলে মাইসছড়ি একাদশকে হারিয়ে মহালছড়ি ইউনিয়ন একাদশ চ্যাম্পিয়ন হয়েছে।

রবিবার (১৬ ডিসেম্বর)বিকাল  ৩টার সময় মহালছড়ি মডেল সরকারি উচ্চ বিদ্যলয়ের খেলার মাঠে খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল হামিদুল হক প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন,  মহালছড়ি জোন অধিনায়ক লে. কর্নেল মুহাম্মদ মোসতাক আহমেদ, মহালছড়ি উপজেলা চেয়ারম্যান বিমল কান্তি চাকমা, উপজেলা নির্বাহী অফিসার তামান্না নাসরিন উর্মি, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কাকলী খীসা, মহালছড়ি সদর ইউপি চেয়ারম্যান রতন কুমার শীল, মাইসছড়ি সদর ইউপি চেয়ারম্যান কাকলী খীসা, মহালছড়ি জোনের জোন উপ অধিনায়ক মেজর আতিকুল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান ক্যাচিংমিং চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন, মহালছড়ি বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি সুনীল দাশ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গগণ।

এ প্রীতি ফুটবল টুর্নামেন্টে ফাইনাল খেলায় মুখোমুখি  হয়েছে মহালছড়ি ইউনিয়ন একাদশ বনাম মাইসছড়ি ইউনিয়ন একাদশ। খেলার চূড়ান্ত পর্যায়ে ৪-০ গোলে মাইসছড়ি একাদশকে হারিয়ে মহালছড়ি ইউনিয়ন একাদশ চ্যাম্পিয়ন হয়।

খেলায় প্রতিযোগীদের মধ্যে পুরস্কার বিতরণকালে সংক্ষিপ্ত বক্তব্যে প্রধান অতিথি বলেন, খেলাধুলা মানুষের সম্প্রীতি ও বন্ধুত্ব বাড়ায়। খেলাধূলা মানুষকে মাদক ও সন্ত্রাসী কার্যকলাপ থেকে দূরে রাখে। এলাকায় শান্তি ও সম্প্রীতি স্থিতিশীল রাখার অংশ হিসেবে এ প্রীতিফুটবল টুর্নামেন্ট আয়োজন করা হয়েছে বলে জানান তিনি।

উল্লেখ্য, গত ২ ডিসেম্বর ২১তম শান্তিচুক্তি বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে মহালছড়ি জোন ও মহালছড়ি উপজেলা পরিষদ এর আয়োজনে  এ প্রীতি ফুটবল টূর্নামেন্টে উপজেলার চারটি ইউনিয়নের মোট চারটি দল অংশগ্রহণ করে এবং সর্বশেষ মহালছড়ি সদর ইউনিয়ন একাদশ ও মাইসছড়ি ইউনিয়ন একাদশ চূড়ান্তপর্বে খেলার যোগ্যতা অর্জন করে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন