শনিবার কুতুবদিয়া রোড কমিটির নির্বাচন

 কুতুবদিয়া প্রতিনিধি:

জেলা হিউম্যান হলার শ্রমিক ইউনিয়নের অন্তর্ভূক্ত কুতুবদিয়া রোড কমিটির নির্বাচন শনিবার (২২ এপ্রিল) অনুষ্ঠিত হবে। যানবাহন শ্রমিকদের দ্বি-বার্ষিক কার্যকরী কমিটির নির্বাচনে ১১টি পদের মধ্যে ৬টি পদে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হন ৬ প্রার্থী। বাকি ৫টি পদে নির্বাচন হচ্ছে শনিবার।

সভাপতি পদে ৪ প্রার্থী  মো. নুরুল হুদা (হরিণ), মোহাম্মদ ফারুক (আনারস), আশেক মোহাম্মদ জয় (হারিকেন ) ও  নুর মোহাম্মদ বাদশা (ছাতা)। সহ-সভাপতি পদে  দু’প্রার্থী মিজানুর রহমান (বাস) ও মকবুল আহমদ (উড়োজাহাজ), সাধারণ সম্পাদক পদে দু’প্রার্থী মোহাম্মদ তারেক সিকদার (চাকা) ও মো. শাহাদাত হোসেন  (চেয়ার ), সাংগঠনিক সম্পাদক পদে দু’প্রার্থী মো. আবু মোছা  (টেলিফোন ) ও কবির হোছাইন সুনু  (মোবাইল ফোন), কোষাধ্যক্ষ পদে দু’প্রার্থী মো. বদিউল আলম ( তালা) ও মো. আশেক (আলমারি)।

যুগ্ম সাধারণ সম্পাদক পদে মিজানুর রহমান, প্রচার সম্পাদক পদে আবু বক্কর ছিদ্দিক (কাদের), সদস্য পদে নুরুল আবছার, শরীফ, মুজিব ও মিজান বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হন। ১৮ এপ্রিল নির্বাচন অনুষ্ঠিত হবার কথা থাকলেও পরে তারিখ পিছিয়ে ২২ এপ্রিল নির্ধারণ করা হয়। নির্বাচনে প্রধান উপদেষ্টা ও সমন্বয়ক মাষ্টার আহমদ উল্লাহ, উপদেষ্টা আনম শহীদ উদ্দীন ছোটন, উপদেষ্টা আসম শাহরিয়ার চৌধুরীসহ ১জন প্রিসাইডিং ও ১জন পোলিং অফিসার দায়িত্ব পালন করবেন বলেও সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে। উপজেলা গেইটস্থ শ্রমিকদের কার্যালয়ে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত  মোট ১৪৫জন ভোটার তাদের ভোট প্রয়োগ করবেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন