লেখক সামছুল হকের মৃত্যু বাংলা  সাহিত্যের অপূরণীয় ক্ষতি: খাগড়াছড়িতে শোক  সভায় বক্তারা

img_20160928_173913-copy

খাগড়াছড়ি প্রতিনিধি:

বাংলা সাহিত্যের  অন্যতম লেখক সামছুল হকের মৃত্যুতে শোক র‌্যালি পালন করেছে খাগড়াছডি় জেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংঘঠনের নেতাকর্মীরা ।

বুধবার  খাগড়াছডি় জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রন বিক্রম ত্রিপুরার নেতৃত্বে খাগড়াছডি় জেলা আওয়ামী লীগের কদমতলীস্থ অস্থায়ী কার্য্যালয় হতে র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে ।

র‌্যালি শেষে পার্বত্য জেলা পরিষদ মিলনায়তনে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রন বিক্রম ত্রিপুরার সভাপতিত্বে শোক সভা অনুষ্ঠিত হয় । সভায় বক্তারা বলেন লেখক সামছুল হকের মৃত্যুতে বাংলা  সাহিত্যের ক্ষতি অপূরণীয়।

এ সময় আরো উপস্থিত খাগড়াছডি় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কল্যান মিত্র বড়ুয়া, জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদ সদস্য মংক্যচিং চৌধুরী, জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদ সদস্য মংসুইপ্রু চৌধুরী অপু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পার্বত্য জেলা পরিষদ সদস্য খোকনেশ্বর ত্রিপুরা পার্বত্য জেলা পরিষদ সদস্য আওয়ামী লীগ নেতা সতিশ চাকমা, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক চন্দ্র কুমার দে, জেলা যুবলীগের সভাপতি যতন কুমার ত্রিপুরা, সহ-সভাপতি মেহেদি হাসান হেলাল।

এছাড়াও উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সভাপতি জসীম উদ্দীন, মহিলা আওয়ামী লীগ নেতা মিসেস বাসন্তী চাকমা, মিসেস অন্তরা খীসা, জেলা ছাত্রলীগের সভাপতি টিকো চাকমা সহ অন্যান্য নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন