লামা প্রাণিসম্পদ কর্মকর্তার কার্যালয়ে সেবা প্রদানে অনিয়ম

fec-image

অনিয়ম

লামা প্রতিনিধি:

বান্দরবানের লামা উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তার কার্যালয় হতে প্রদত্ত সেবা প্রাপ্তিতে অনিয়ম ও হয়রানির শিকার হতে হয় বলে অভিযোগ করেছে সেবা গ্রহিতারা

প্রতিদিন দূরদুরান্ত হতে গবাদী পশু নিয়ে আাগত উপজাতী-বাঙ্গালীসহ সকলকে কৃত্রিম প্রজননসহ গবাদী পশুর বিভিন্ন রোগের চিকিৎসা সহ পশু পালনে পরামর্শ ও সেবা পাওয়ার ক্ষেত্রে হয়রানির শিকার হতে হয় বলেও অভিযোগ পাওয়া গেছে।

নাম প্রকাশ না করা শর্তে লামা পৌরসভার ৮ নং ওয়ার্ড ও ৬ নং ওয়ার্ডের বেশ কয়েকজন এ প্রতিবেদককে জানায়, গবাদী পশুর বিভিন্ন রোগ প্রতিরোধক টিকাসহ ঔষদ সরকারী ভাবে দেওয়ার কথা থাকলেও প্রাণী সম্পদ কর্মকর্তার কার্য্যালয়ের মাঠ কর্মিরা বিভিন্ন অজুহাতে টাকা আদায় করে থাকে ও পশুর চিকিৎসার জন্য বাসায় নিলে মোটা অংকের টাকা দাবী করে।

মঙ্গলবার বেলা ১১ টার সময় পৌরসভার ৪ নং ওয়ার্ডের বাসিন্দা আবুল কালাম কৃত্রিম প্রজননের জন্য গরু নিয়ে গেলে সেবা না পেয়ে ফিরে আসতে হয় বলে জানান তিনি ।

এ বিষয়ে জানতে চাইলে উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা জুয়েল মজুমদার বলেন, মাঠ কর্মি গজালিয়া যাওয়ার করনে আবুল কালামকে আগামী কাল আসতে বলা হয়, টিকা ও ভ্যাকসিন প্রদানে নির্ধারিত ফির চাইতে বেশি নেওয়া হয়না দাবি করে সকল কার্যক্রম সচ্ছতা  সাথে সম্পাদন করা হয় বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন