লামা পৌরসভা ২য় শ্রেণিতে উন্নীত

pic 20.06 (3)

লামা প্রতিনিধি:

পার্বত্য বান্দরবানের লামা পৌরসভাকে ৩য় শ্রেণি থেকে ২য় শ্রেণিতে উন্নীত করা হয়েছে। স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ কর্তৃক গত ১৯জুন সহকারী সচিব একেএম আনিছুজ্জামান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে বিষয়টি নিশ্চিত করেছেন লামা পৌরসভার মেয়র মো. জহিরুল ইসলাম।

লামা পৌরসভার অফিস সূত্রে জানা যায়, গত বছর ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত লামা পৌরসভা নির্বাচনে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বাবু বীর বাহাদুর এমপি ঘোষণা করেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে নির্বাচিত করলে লামা পৌরসভাকে ‘গ’ শ্রেণি থেকে ‘খ’ শ্রেণিতে উন্নীত করা হবে। আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জহিরুল ইসলাম জয়লাভ করায় ৬ মাসের মধ্যে লামা পৌরসভাকে এক ধাপ উন্নীত করে দ্বিতীয় শ্রেণিতে উন্নীত করা হয়।

এ ব্যাপারে লামা পৌরসভার মেয়র মো. জহিরুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, লামা পৌরসভা শ্রেণি উন্নীত করার পিছনে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি বিশেষ অবদান রয়েছে। তার জন্য লামা পৌরবাসীর পক্ষ থেকে পার্বত্য প্রতিমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন করেন। উল্লেখ্য ১৭ মে ২০০১ সালে লামাকে পৌরসভা ঘোষণা করা হয়েছিল।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন