লামায় ৮টি যাত্রীবাহী গাড়িতে গণ ডাকাতি

লামা প্রতিনিধি:

উপজেলার লামা ফাঁসিয়াখালী সড়কের মিরিঞ্জা টপ এলাকায় সড়কে গতিরোধ করে দুর্ধর্ষ সড়ক গণ ডাকাতির ঘটনা সংঘটিত হয়েছে। সোমবার দিবাগত রাতে সড়কের উভয় দিক থেকে আসা জীপ গাড়ি ও মোটর সাইকেলসহ ৮ টি যাত্রীবাহী গাড়ির গতিরোধ করে ডাকাতি করা হয়।

ডাকাতরা অস্ত্রের মুখে জিম্মি করে যাত্রীদের কাছ থেকে নগদ টাকা, স্বর্ণের চেইন, মোবাইল সেটসহ মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নেয়। এসময় ডাকাতদের মারধরে ৮ যাত্রী আহত হয়। লামা থানার পুলিশের উপ-পরিদর্শক মাহবুবুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলের দিকে এগিয়ে গেলে ডাকতরা পালিয়ে যায়।

ডাকাতির কবলে পতিত যাত্রীগণ জানায়, ডাকাতরা অস্ত্র-শস্ত্র সজ্জিত হয়ে রাত সাড়ে দশটার দিকে মিরিঞ্জা পাহাড়ের ১২ মাইলের টেকের সড়কে গাছ ফেলে ব্যারিকেড সৃষ্টি করে। এ সময় ডাকাতরা উভয় দিক থেকে আসা জীপ গাড়ী ও মোটরসাইকেলের গতি রোধ করে লুটপাট করে।

টাকা দিতে প্রতিবাদ করায় ডাকাতরা ৮ যাত্রীকে মারধর করলে তারা আহত হয়। আহতরা হলো মো. কায়েস উদ্দিন (৩০), আবুল বশর (৩০), আনোয়ার হোসেন (২৪), গাড়ী চালক কাজল (২২), মো. আল-আমিন (২০), মো. আয়েজ উদ্দিন (৩৪), সামশুল আলম (৪৫) ও নুর আলম (৫০)।

লামা থানার অফিসার ইনচার্জ মো. আনোয়ার হোসেন জানিয়েছেন, ডাকাতির খবর পাওয়া মাত্র ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ভুক্তভোগীরা মামলা করলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন