লামায় স্ত্রী ও সন্তান মিলে গৃহকর্তাকে হাত পা বেঁধে নির্যাতন

নারী নির্যাতন

লামা (বান্দরবান) প্রতিনিধি:

বান্দরবানের লামায় স্ত্রী ও সন্তান মিলে গৃহকর্তাকে হাত পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার সকালে উপজেলার গজালিয়া ইউনিয়নের সাপমারাঝিরি গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় নির্যাতিত গৃহকর্তা মো. শফিকুল ইসলাম (৪৫) থানায় লিখিত অভিযোগ করেছেন। অভিযুক্তরা হলো, স্ত্রী জোসনা বেগম (৩৬), ছেলে জাহাঙ্গীর আলম (২৩) ও আবদুল্লাহ আল মামুন (১৭)।

অভিযোগে জানা যায়, শফিকুল ইসলামের ছেলে মো. আবদুল্লাহ আল মামুন প্রায় সময় খারাপ ছেলেদের সাথে মেলামেশা করত। এ বিষয়ে একাধিকবার সতর্ক করার পরও বৃহস্পতিবার সকালে চা দোকানে বসে আড্ডা দিচ্ছিল। এ সময় তার বাবা তাকে বাড়ি যেতে বললে রাগান্নিত হয়ে বাড়িতে গিয়ে বড় ভাই ও মাকে মিথ্যা বুঝিয়ে শফিকুল ইসলামের বিরুদ্ধে উত্তেজিত করে তুলে। এ সময় তিনি ঘরে আসলে উত্তেজিত স্ত্রী পুত্ররা কোন কিছু বুঝে উঠার আগেই হামলে পড়ে। এক পর্যায়ে মারধর করে তাকে মাটিতে পড়ে গেলে হত্যার উদ্দেশ্যে হাত পা বেঁধে উঠানে ফেলে রাখে।

খবর পেয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য মো. রবিউল হোসেন ও পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর ফরিদ উদ্দিনসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করেন।

এ বিষয়ে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. ইকবাল হোসেন বলেন, এ বিষয়ে অভিযোগ পাওয়া গেছে। ঘটনার তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন