লামায় সরকারি সম্পত্তি উদ্ধারে উচ্ছেদ অভিযান

lama pic 28.05

লামা প্রতিনিধি:

লামা উপজেলার টিটিএন্ডডিসি এলাকার সরকারি জায়গা অবৈধ দখলমুক্ত করতে উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। শনিবার বিকাল ৪টায় লামা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খালেদ মাহমুদ এই অভিযান পরিচালনা করেন।

সূত্রে জানা যায়, লামা উপজেলা প্রশাসনের সরকারর জায়গা দখল করে একাধীক ব্যক্তি স্থাপনা নির্মাণ করে আসছে। সরকারি এই জায়গা দখলমুক্ত করতে মোবাইল কোর্ট পরিচালনা করেন লামা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খালেদ মাহমুদ। অপরদিকে শনিবার টিটি এন্ড ডিসি এলাকায় সরকারি জায়গা দখল মুক্ত করতে নুরু মিয়া পিতা লাল মিয়ার নির্মিত দোকান ও আব্দুল হামিদ পিতা কালু মিয়ার নতুন বসতবাড়ি নির্মাণকালে মোবাইল কোর্ট পরিচালনা করে ভেঙ্গে দেয়া হয়।

অবৈধ দখল উচ্ছেদের বিষয় লামা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খালেদ মাহমুদ বলেন, সরকারি জায়গায় অবৈধ দখলদারদের ধাপে ধাপে উচ্ছেদ করা হবে। সরকারি জায়গা অবৈধ দখলদার যতই প্রভাবশালী হউক না কেন তাদের উচ্ছেদ করে উপজেলা প্রশাসনের জায়গা পুনরুদ্ধার করা হবে। অপরদিকে শুক্রবার লামা পৌরসভার ৪নং ওয়ার্ড চেয়ারম্যান পাড়া মসজিদ সংলগ্ন সরকারি জায়গা অবৈধ দখলকৃতদের স্থাপনা সরিয়ে নিতে তাগিদ দেয়া হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন