Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

লামায় মনোনয়নপত্র দাখিলের সময় বৃদ্ধি

লামা প্রতিনিধি:

লামা উপজেলা পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ২২ ফেব্রুয়ারি ও বাছাইয়ের ২৩ ফেব্রুয়ারি পুন:নির্ধারণ করা হয়েছে।

পূর্ব ঘোষিত তফশীল অনুযায়ী ১৮ ফেব্রুয়ারি মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ নির্ধারিত ছিল।

নির্বাচন কমিশন সচিবালয়ের উপ-সচিব, নির্বাচন পরিচালনা-২ মো. আতিয়ার রহমানের স্বাক্ষরিত সময়সূচি পুন:নির্ধারণ সংক্রান্তপত্র সোমবার (১৮ ফেব্রুয়ারি) বিকালে বান্দরবান জেলা নির্বাচন অফিসার ও রির্টানিং অফিসার এর কাছে প্রেরণ করা হয়।

প্রেরিতপত্রে বলা হয়, পূর্বে মনোনয়নপত্র দাখিলকারীগণকে নতুনভাবে মনোনয়নপত্র দাখিলের প্রয়োজন হবে না। প্রার্থীতা প্রত্যাহারের তারিখ আগামী ২ মার্চ ও ভোট গ্রহণের তারিখ আগামী ১৮ মার্চ।

উল্লেখ্য, বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত লামা উপজেলার চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল গত ১৫ ফেব্রুয়ারি স্ট্রোক করে মারা যান। বিষয়টি নির্বাচন কমিশনকে অবহিত করে সময় বৃদ্ধির জন্য আওয়ামীলীগের পক্ষ থেকে আবেদন জানানো হয়।

আজ মনোনয়নপত্র দাখিলের পূর্ব:নির্ধারিত শেষ দিনে উপজেলা চেয়ারম্যান পদে  ৪জন মো. আবু তাহের (স্বতন্ত্র), মো. মোস্তফা জামাল (আওয়ামী লীগ), রফিক আহমদ চৌধুরী (আওয়ামী লীগ) ও মো. আলমগীর (স্বতন্ত্র) মনোনয়নপত্র জমা দেন।

এছাড়াও ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ৩ জন মো. তৈয়ব আলী, জাহেদ উদ্দিন ও নুরুচ্ছফা এবং ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে ৪ জন কুলছুমা বেগম, মিলকী রানী দাশ, সোলতানা নাজমা ও শারাবান তহুরা মনোনয়নপত্র দাখিল করেছেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: লামায় মনোনয়নপত্র দাখিলের সময় বৃদ্ধি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন