লামায় বাবাকে কুপিয়েছে সন্তান

Lama pic-.10.3

নিজস্ব প্রতিবেদক, বান্দরবান:

বান্দরবানের লামায় পারিবারিক কলহের জের ধরে বাবাকে কুপিয়েছে সন্তান। বৃহস্পতিবার রাতে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ৩নং ওয়ার্ড উত্তর মালুম্মা গ্রামে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত হাসমত উল্লাহ (৪৫) কে প্রথমে পার্শ্ববর্তী চকরিয়া উপজেলা হাসপাতালে নেয়া হয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত ডাক্তার তাকে চমেক হাসপাতালে প্রেরণ করেন। ঘাতক সন্তান পারভেজ (২২) কে স্থানীয়রা আটক করে পুলিশের হতে তুলে দিয়েছে বলেও জানিয়েছেন ফাঁসিয়াখালী ইউপি চেয়ারম্যান জাকের হোসেন মজুমদার।

জানা গেছে, বৃহস্পতিবার রাতে বাড়ি ফিরে হাসমত উল্লাহ তার স্ত্রী রহিমা বেগম (৩৯) কে বকাবকি করে। এসময় উভয়ের মধ্যে বাকবিণ্ডতা হয়। এতে ক্ষিপ্ত হয়ে হাসমত উল্লাহ তার স্ত্রীকে মারধর করে। মাকে মারতে দেখে তার সন্তান পারভেজ কিছু বুঝার আগে দা দিয়ে এলোপাতারি কুপিয়ে বাবাকে জখম করে। চিৎকার শুনে স্থানীয়রা হাসমত উল্লাহকে উদ্ধার করে হাসপাতালে পাঠায় ও পুলিশকে খবর দেয়। এলাকাবাসি ঘাতক সন্তান পারভেজকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

ফাঁসিয়াখালী ইউপি চেয়ারম্যান জাকের হোসেন মজুমদার বলেন, হাসমত উল্লাহ’র দুইটি আঙ্গুল ও কান কেটে গেছে। গায়ে অসংখ্য দায়ের কোপে দাগ দেখা গেছে। পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন