লামায় দম্পত্তি খুনের ঘটনায় দুইজন আটক

Lama pic-26.3
নিজস্ব প্রতিবেদক, বান্দরবান
বান্দরবানের লামার ফাঁসিয়াখালীতে উপজাতি দম্পত্তি ক্যাহ্লাচিং মার্মা খুনের ঘটনায় সন্দেহভাজন পিতা-পুত্রকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন পার্শ্ববর্তী বাশঁখাইল্লা ঝিরি নতুন মুসলিম পাড়ার মৃত আমির হামজার ছেলে আব্দুল মালেক (৪৫) ও তার পুত্র আলী হোসেন (২৭)।

বান্দরবান পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় খুনের ঘটনায় তদন্ত কর্মকর্তাকে সহায়তা করার জন্য ৭ সদস্য কমিটি গঠন করা করেছেন বলে জানাগেছে। নিহতের বড় ছেলে উহ্লামং মার্মা (৫০) বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী করে রবিবার লামা থানায় মামলা দায়ের করেন।

এদিকে নিহতের বাড়ি থেকে হত্যার কাজে ব্যবহৃত ছুরি উদ্ধার করেছে পুলিশ। নিহতের পরিবারের লোকজন হত্যার কাজে ব্যবহৃত ছুরিটি ধুয়ে পারিবারিককাজে ব্যবহার করছিল বলে তারা পুলিশকে জানিয়েছে।

নিহতের ছেলে উহ্লামং মার্মা জানিয়েছেন, ময়নাতন্ত শেষে দুইজনের লাশ ধর্মীয় নিয়ম অনুসরণ করে রবিবার পারিবারিক শশ্মানে নিহতের দাহ করা হয়েছে।

তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক মাহাবুর জানিয়েছেন, হত্যাকান্ডের ধরন দেখে ধারণা করা হচ্ছে এটি পরিকল্পিত হত্যাকান্ড। সর্বাধিক গুরুত্ব দিয়ে হত্যা কান্ডের কারণ ও আসামীদের ধরতে চেষ্টা করা হচ্ছে।

লামা থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন জানিয়েছেন, সন্দেহভাজন ২ আসামীকে আদালতে চালান দেয়া হয়েছে।

উল্লেখ্য শনিবার ভোর রাতের নিজ বাসায় সাবেক ইউপি মেম্বার উপজাতি দম্পত্তি ক্যাহ্লাচিং মার্মা (৭০) ও তার স্ত্রী চিংহ্লামে মার্মা (৬৫) খুন করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন