Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

লামায় ট্রাক দূর্ঘটনায় শিশুসহ দু‘জন নিহত

Untitled-2 copy

লামা প্রতিনিধি:

বান্দরবানের লামায় চকরিয়া-লামা সড়কে মিরিঞ্জা নামক স্থানে বুধবার রাত ৭টায় পাথর ভর্তি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে শিশুসহ নিহত ২ এবং আহত ৩ জন। নিহতরা হলেন, কাজল মনি (৬) পিতা কামাল হোসেন, মিরিঞ্জা পাড়া, ফাঁসিয়াখালী, লামা, বান্দরবান ও মোক্তার আহমদ (৬০) পিতা, করম আলী, ভিলেজার পাড়া, মানিকপুর, চকরিয়া। আর আহতরা হলেন, মো. বেলাল (৩৫), সাত্তার (৫৫), মো. মালেক (৪২)। আহতরা সবাই মিরিঞ্জা পাড়ার বাসিন্দা।

জানা যায়, লামা চকরিয়া গামী একটি পাথরবাহী ট্রাক (নরসিংদী-ড ০২-০০৩৬) মিরিঞ্জা পর্যটন নামক স্থানে ঢালু পাহাড় নামার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। ট্রাকটি রাস্তার পাশের কামাল হোসেনের দোকানের উপর দিয়ে গড়িয়ে পাহাড়ের খাদে পড়ে যায়। এ সময় দোকানের অবস্থানরত দোকান মালিক তার পরিবারের সদস্য ও ক্রেতারা দূর্ঘটনার কবলে পড়ে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ট্রাকের ড্রাইভার হেলপারসহ ৪ জন লেবারের কোন খোঁজ পাওয়া যায়নি আহতদের চিকিৎসার জন্য চকরিয়া উপজেলার জমজম হাসপাতালে নেয়া হয়েছে। লামা উপজেলা নির্বাহী অফিসার খালেদ মাহমুদ ও লামা পৌরসভার মেয়র মো. জহিরুল ইসলাম দূর্ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

২ জন নিহত ও ৩ জন আহতের সত্যতা নিশ্চিত করে লামা থানার অফিসার ইনচার্জ মো. ইকবাল হোসেন বলেন, নিহতদের লাশ স্থানীয় নের্তৃবৃন্দদের অনুরোধে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। উল্লেখ্য লামায় প্রতিনিত অবৈধভাবে পাথর উত্তোলন ও পাচারের কারণে প্রায় দূর্ঘটনা ঘটছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন