লামার ফাইতং ইউপি পরিষদের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু’র শাহাদাৎ বার্ষিকী ও শোক দিবস পালিত

Chakaria Pc (Faytan A.Lig) 15-08-2016

চকরিয়া প্রতিনিধি:

বান্দরবানের লামা উপজেলার ফাইতং ইউনিয়ন পরিষদের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযথভাবে পালন করা হয়েছে। সোমবার সকাল ১০টায় ইউনিয়ন পরিষদ মিলানায়তনে পবিত্র কোরআন তেলেওয়াতের মধ্যদিয়ে কর্মসুচী শুরু হয়।

দিবসটি উপলক্ষ্যে শুরুতে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।  মিলাদ মাহফিল শেষে ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মো.হেলাল উদ্দিন বিএ’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ফাইতং ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা জালাল উদ্দিন কোম্পানী। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ডা. মো. আলমগীর, আওয়ামী লীগ নেতা শেখ এইচএম আহসান উল্লাহ, ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক মাহবুবুর রহমান শুক্কুর, ইউনিয়ন যুবলীগের সভাপতি বেলাল উদ্দিন বিপ্লব, সহসভাপতি বোরহান উদ্দিন রিজু, পরিষদের সচিব মোহাম্মদ হোছাইন, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম সৌরভ।

সভায় আরো উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের সদস্য ছরওয়ার আলম, থোয়াইহ্লা মার্মা, শাহেদা ইয়াছমিন, লাইচিং মার্মা, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা ডা. মো. সাকের, জাহাঙ্গীর আলম, জয়নাল আবেদীন, শেখ জামাল, সোহেল, বাবুল ও হানিফ প্রমুখ।

সভায় বক্তারা বলেন, স্বাধীন বাংলার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারকে নৃশংস হত্যাকান্ডে জড়িত সেই ঘাতকদেরকে অবিলম্বে দেশের মাটিতে ফিরিয়ে এনে তাদের বিচারের রায় কার্যকর করতে হবে। দেশের ১৬ কোটি মানুষের প্রাণের দাবি বর্তমান আওয়ামী লীগ সরকার বঙ্গবন্ধু’র খুনীদের আইনের কাটগড়ায় দাঁড় করাবে। বাঙ্গালি জাতি সেইদিনের অপেক্ষায় আছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন