লক্ষ্যারচরে দরিদ্রদের মাঝে স্বল্পমূল্যে খাদ্যশস্য বিতরণ

চকরিয়া প্রতিনিধি:

চকরিয়া উপজেলার লক্ষ্যারচর ইউনিয়নের হতদরিদ্র লোকজনের মাঝে স্বল্পমূল্যে খাদ্যশস্য বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার(১৩ নভেম্বর) সকাল ১০টায় ইউনিয়নের ছিকলঘাটা দরিদ্রের ডিলার ভাই ভাই ট্রেডার্সে এ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন লক্ষ্যারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা কাইছার ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম সেলিম।

এ সময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য মঈন উদ্দিন হাছান ওয়াসিম, আবুল কালাম, মোকতার আহামদ, ছদরুল কবির চৌধুরী ও রশিদ আহমদসহ ইউনিয়ন পরিষদের অন্যান্য সদস্যরা। স্বল্পমূল্যের এ খাদ্যশস্য বিতরণ কার্যক্রমে লক্ষ্যারচর ইউনিয়নের ২৬৫টি দরিদ্র পরিবারের প্রত্যেককে দশ টাকা কেজি দরে ৩০কেজি করে চাল বিতরণ করা হয়।

লক্ষ্যারচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম সেলিম বলেন,”শেখ হাসিনার বাংলাদেশ ক্ষুধা হবে নিরুদ্দেশ”এ প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশে নভেম্বর মাস থেকে দরিদ্রদের মাঝে দশ টাকা কেজি দরে চাল বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি অনুযায়ী খাদ্য বান্ধব কর্মসূচির আওতায় এ কর্মসূচি বাস্তবায়ন করা হয়েছে।

লক্ষ্যারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা কাইছার বলেন, খাদ্য বান্ধব কর্মসূচির আওতায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি অনুযায়ী লক্ষ্যারচর দরিদ্র পরিবারের মাঝে স্বল্পমূল্যে খাদ্যশস্য বিতরণ করা হয়েছে। এতে ইউনিয়নের ২৬৫টি পরিবার দশ টাকা কেজি দরে প্রতিমাসে ৩০কেজি করে চাল উত্তোলন করতে পারবেন সংশ্লিষ্ট ডিলারের দোকান থেকে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন