লক্ষ্মীছড়ি-মানিকছড়ি সড়কে যাত্রীবাহী কোস্টার উল্টে আহত ২৫

11

লক্ষ্মীছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি-মানিকছড়ি সড়কে খাগড়াছড়িগামী জীপ সমিতির (ফেনী-জ-১১-০০৩২) যাত্রীবাহী কোস্টার উল্টে অন্তত ২৫জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। বুধবার সকাল সাড়ে ৭টার দিকে মগাইছড়ি নতুন পাড়া নামক এলাকায় এঘটনা ঘটে। ঘটনার সাথে সাথে নিরাপত্তাবাহিনী ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে মানিকছড়ি ও লক্ষ্মীছড়ি হাসপাতালে চিকিৎসার জন্য জরুরী ভাবে প্রেরণ করা হয়। এসময় নিরাপত্তাবাহিনীর ডাক্তার আহত অনেককেই প্রাথমিক চিকিৎসা দেন। আহতরা হলেন, লক্ষ্মীছড়ি গুচ্ছ গ্রামে বেড়াতে আসা অতিথি পেয়ারা বেগম(৪০), রুমা আক্তার(২২), দেলোয়ার মোল্লা(৬০), লক্ষ্মীছড়ি গুচ্ছ গ্রামের মোতালেবের ছেলে আক্তার হোসেন(৩৫), হাজের উদ্দিনের মেয়ে কুলসুমা আক্তার(১৬), আব্দুল বারেকের মেয়ে রিমা আক্তার(১৮)। এদেরকে লক্ষ্মীছড়ি হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়। এছাড়াও লক্ষ্মীছড়ি থানার এএসআই জাহিদুল ইসলামসহ পুলিশ সদস্য ৪জন এবং সাধারণ যাত্রী আরও ২জনকে মানিকছড়ি হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালের ঘন কোয়াশা এবং ড্রাইভারের অসর্তকতাই এ দুর্ঘটনার কারণ। কোস্টারের ভেতরে থাকা অনেক যাত্রীরা দুর্ঘটনার কয়েক মিনিট আগেও ড্রাইভারকে গাড়ি আস্তে চালানোর জন্য অনুরোধ করেন। যাত্রীরা ধারণা করছেন ব্রিজ পার হয়ে নতুন পাড়া এলাকায় যাওয়ার পর দু’টি রাস্তার মিলনস্থল গেলে কোয়াশার কারণে কিছু বুঝে ওঠতে না পেরে চালক ডানপাশের উচু সড়কে ওঠানোর চেষ্টা করলে পাহাড়ে ধাক্কা লেগে গাড়ি উল্টে গেলে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ঘটসাস্থলে গিয়েছে বলে জানা যায়। গাড়ির চালক মহিউদ্দিন ও হেলপার পালিয়ে গেছে।

লক্ষ্মীছড়ি থেকে প্রতিদিনের মত বুধবার সকাল ৭টায় খাগাড়াছড়ির উদ্দেশ্যে প্রায় ৩৫জন যাত্রী নিয়ে গাড়ি ছেড়ে যায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোনো অভিযোগ হয়নি বলেও জানা গেছে।

লক্ষ্মীছড়ি থানার অফিসার্স ইনচার্জ মো. আরিফ ইকবাল জানান, খবর শুনেই ঘটনাস্থলে গিয়েছি। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনার কারণ তদন্ত করে দেখা হচ্ছে বলেও তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন