লক্ষ্মীছড়িতে জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে বিভিন্ন বিষয়ে প্রতিযোগীতা অনুষ্ঠিত

cPcRPRnU (1) copy

লক্ষ্মীছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপন উপলক্ষে সংগীত ও নৃত্যসহ বিভিন্ন বিষয়ে প্রতিযোগীতার আয়োজন করা হয়েছে। বৃহস্পতিবার লক্ষ্মীছড়ি হাইস্কুলে ক-গ্রুপে ৬ষ্ঠ থেকে ৮ম শ্রেণি এবং খ- গ্রুপে ৯ম থেকে ১০ম শ্রেণি ও কলেজ পর্যায়ের ছেলে-মেয়েরা এ প্রতিযোগীতায় অংশ গ্রহণ করে।

প্রতিযোগীদের মধ্য হতে প্রতিটি বিষয় হতে প্রতিটি গ্রুপ থেকে একজন শ্রেষ্ঠ প্রতিযোগী বিচারকের মাধ্যমে নির্বাচন করা হয়। দিন শেষে বিচারকদের রায়ে কিছু ফলাফল প্রকাশ করা হয়। হামদ/নাত সুলতান আহমেদ, ক্বেরাত ফয়সাল হোসেন, নজরুল সংগীত অদিতি তালুকদার তুলি, রবীন্দ্র সংগীত কেয়া, দেশাত্ববোধক মিমফা, লোক সংগীত অদিতি তালুকদার তুলি, লোকনৃত্য বর্ষা চাকমা উপজেলা শ্রেষ্ঠ প্রতিযোগী নির্বাচত হয়েছেন।

অনুষ্ঠানের সমন্বয়ক ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার। অনুষ্ঠানে বিচারক ম-লী ছিলেন, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার মো. সফিউল আলম, শিক্ষক হিরুপ বিকাশ বড়ুয়া, শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক মো. মোবারক হোসেন, উপজেলা যুব উন্নয়ন অফিসার আবুল বাশার, পোস্ট মাস্টার মোস্তাফিজুর রহমান, পিএফসি’র অধ্যক্ষ সুফিয়া বেগম। আগামী ১৪ থেকে ১৫ মে জেলায় পর্যায় প্রতিযোগীতা শুরু হবে বলে আয়োজকরা জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন