লক্ষ্মীছড়িতে অপহরণের অভিযোগ

অপহরণ

লক্ষ্মীছড়ি:

খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় উপজাতীয় সন্ত্রাসীরা অমল বিকাশ চাকমা (৩৬), পিতা বিজয় কুমার চাকমা এবং ভাগিনা প্রদীপ চাকমা (১৮), পিতা রাম চন্দ্র চাকমা, সমুড় পাড়া এলাকা থেকে অপহরণ করা হয়েছে বলে খবর পাওয়া গেছে। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটেছে বলে সূত্রে জানা যায়। তবে পরিবারের পক্ষ হতে এ ঘটনা অস্বীকার করা হয়েছে। এছাড়াও অমল চাকমার ব্যক্তিগত মোবাইল নাম্বারে  তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

জানা যায়, অমল বিকাশ চাকমা প্রতি দিনের মত সাঁওতাল পাড়া নামক এলাকায় নিজস্ব চা দোকানে বসে বেঁচা কেনা করেন। শুক্রবার সন্ধ্যায় অনেকেই তাকে দোকানে বসে থাকতে দেখেছে। রাত ৮টার পর খবর ছড়িয়ে পড়ে অমল চাকমা ও তার ভাগিনা প্রদীপ চাকমা নিখোঁজ। কোথায় কিভাবে নিখোঁজ হলো এ বিষয়ে পাড়া প্রতিবেশি এমনকি পরিবারের কেউ মূখ খুলছে না। অমল চাকমার স্ত্রী মিলাবো চাকমা সাংবাদিকদের কাছে কোনো কথা বলতে রাজি হননি। তিনি অবশ্য দাবি করেন বাড়িতেই আছে।

লক্ষ্মীছড়ি থানার ডিউটি অফিসার এসআই নুরে আলম জানান, ঘটনাটি শুনেছি। তবে কেউ আমাদের কাছে অভিযোগ নিয়ে আসেনি। ঘটনার সত্যতা নিয়ে সন্দেহের কথা জানান তিনি। যদি কেউ অভিযোগ নিয়ে আসে তাহলে অবশ্যই প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে জানান।

উল্লেখ্য গত বুধবার সমুড় পাড়া এলাকা থেকে রাশিয়ার তৈরী একে-২২ অস্ত্র, গুলিসহ ৪ জন ইউপিডিএফ’র সন্ত্রাসীকে আটক করে সেনাবাহিনী। এ ঘটনার ২ দিনের মাথায় একই এলাকা থেকে মামু ভাগিনা নিখোঁজের ঘটনা আসলে কী, ক্ষতিয়ে দেখা প্রয়োজন বলে মনে করছে এলাকাবাসী।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন