লক্ষীছড়ির দুর্গম দুটি ভোট কেন্দ্রে হেলিকপ্টারযোগে পৌঁছানো হয়েছে নির্বাচনী সরঞ্জাম

গুইমারা প্রতিনিধি:

খাগড়াছড়ির ১৮৭টি ভোট কেন্দ্রে ঝুঁকিপূর্ণ তিনটি। এর মধ্যে দুটিই লক্ষীছড়িতে। উপজেলার দুর্গম ফুত্যাছড়ি প্রাথমিক বিদ্যালয় ও শুকনা ছড়ি প্রাথমিক বিদ্যালয় এ দুটি ভোট কেন্দ্রে গাড়ি দিয়ে যাতায়াতের কোন ব্যবস্থা নেই। পায়ে হেঁটে গেলে পাঁচ ঘন্টার রাস্তা। তাই সেনাবাহিনীর সহযোগিতায় বিমান বাহিনীর হেলিকপ্টারযোগে নির্বাচনের দায়িত্ব পালনকারীদের সরঞ্জামসহ পৌঁছে দেওয়া হয়েছে।

শুক্রবার সকালে লক্ষীছড়ি সেনাজোনের হেলিপ্যাড থেকে ২৪ পদাতিক ডিভিশনের সার্বিক তত্তাবধানে তাদের পৌঁছে দেওয়া হয়। দুটি ভোট কেন্দ্রে মোট ভোটার ১৮৮৫। তবে যাতায়াতের কোন ব্যবস্থা না থাকায় পায়ে হেঁটে প্রচারণায় যায়নি কোন প্রার্থী। তবে আঞ্চলিক সংগঠনে ইউপিডিএফ সমর্থিত প্রার্থী নুতন কুমার চাকমার পক্ষে তার কর্মীরা প্রচারণা চালিয়েছেন।

লক্ষীছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ ইকবাল জানান, খাগড়াছড়ির মধ্যে লক্ষীছড়ি দূর্গম উপজেলায় ১১টি ভোট কেন্দ্র তার মধ্যে দুটি কেন্দ্র ঝুকিপূর্ণ ও বেশ দুর্গম। পায়ে হেঁটে যেতে হয়। গাড়ি যাওয়ার কোন ব্যবস্থা না থাকায় লক্ষীছড়ি সেনা জোনের সহযোগিতায় প্রতিবারের ন্যায় এবারও নির্বাচনী সরঞ্জামাদি পৌঁছানো হচ্ছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন