লংগদুতে যাত্রী সেজে চালককে ছুরিকাঘাত করে মোটরবাইক ছিনতাই

লংগদু প্রতিনিধি:

রাঙামাটির লংগদুতে ভাড়ায় চালিত মোটরবাইকের যাত্রী সেজে পথে চালককে গলায়, হাতে ও বিভিন্ন জায়গায় চুরিকাঘাত করে মুমূর্ষ অবস্থায় ফেলে রেখে মোটরবাইক নিয়ে পালিয়ে যায়।

মোটরবাইক চালকের নাম জয়লাল হোসেন (২০) সে লংগদু উপজেলার বগাচত্বর ইউনিয়নের গাউচপুর গ্রামের আব্দুল মোতালেব মিয়ার পুত্র।

বৃহস্পতিবার সন্ধ্যার পর দীঘিনালার বগাপাড়া এলাকায় এঘটনা ঘটে। এঘটনায় পাহাড়ি বাঙালীর ভুল বুঝাবুঝির আশঙ্কায় সেনাবাহিনী টহল জোরদার করা হয়েছে বলে জানাগেছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

আহতাবস্থায় মোটরবাইক চালক জয়নাল জানায়, বৃহস্পতিবার বিকালে তারই পরিচিত রাঙ্গীপাড়া এলাকার আব্দুল বারেকের ছেলে নাসির হোসে(২০) ও হাজাছড়া(পূর্বে গাউচপুর)এলাকার মো. সানি হোসেনের ছেলে মো. সজ্জল হোসেন(১৮) এরা দুইজনই মোটরবাইক চালক তারা খাগড়াছড়ি বেড়াতে যাবার নাম করে আমার মোটরবাইক ভাড়া করে। আমি বাইকটি মাইনী নদী পার করে এদের দুইজনকে নিয়ে বাইট্টাপাড়া বাজারে আসি। তারপর সেখান থেকে খাগড়াছড়ির উদ্দেশ্যে রওয়ানা দেই।

সন্ধ্যা প্রায় সাতটার দিকে দীঘিনালার বগাপাড়া নিরিবিলি এলাকায় পৌঁছলে যাত্রী দুইজন হঠাৎ আমাকে হত্যা করার উদ্দেশ্যে ধারালো ছুরি দিয়ে প্রথমে গলায় পরে হাতে ও বুকে চুরিকাঘাত করে। আমার অবস্থা আঙ্কাজনক হলে আমাকে মোটরবাইক থেকে ফেলে দিয়ে আমার গাড়িটি নিয়ে তারা পালিয়ে যায়। আমার হুশ থাকায় অনেকক্ষন অপেক্ষা করার পর একটি মোটর সাইকেল আসতে দেখে সাহায্য চাইলে তখন আমাকে লংগদু হাসপাতালে নিয়ে আসে।

লংগদু থানার এসআই বিল্লাল হোসেন ঘটনা তদন্ত করেছেন, এখনও কেউ অভিযোগ করেন নাই। অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও তিনি জানান।

লংগদু স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাক্তার তন্ময় বড়ুয়া জানান, মোটরবাইক চালক ছেলেটিকে গলায়, হাতে ও বিভিন্ন জায়গায় ধারালো কিছু দিয়ে কেটে দিয়েছে। প্রচুর রক্ত ক্ষরণ হয়েছে। অবস্থা খুবই আশঙ্কাজনক তাই রাঙামাটি মেডিকেল কলেজে স্থনান্তর করা হয়েছে।

এদিকে এঘটনায় যাতে পাহাড়ি বাঙালীদের মধ্যে কোন গুজব বা ভুল বুঝাবুঝি না হয় তার জন্য লংগদু জোনের পক্ষ থেকে সেনা টহল জোরদার করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন