লংগদুতে ভ্রাম্যমান আদালতে তিন জনের জরিমানা এক জনের জেল

dsc_1974-888888888888888888888-copy

লংগদু  প্রতিনিধি:

রাঙ্গামাটি জেলার লংগদুতে মদ্যপান করে মাতলামির দায়ে একজনকে তিন মাসের সশ্রম কারাদণ্ড এবং মাইনীমুখ বাজারে তিন ব্যবসায়ীকে সতের হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

লংগদু থানা সূত্র জানায়, উপজেলার বগাচতর ইউনিয়নের বৈরাগী বাজার এলাকায় জাহাঙ্গীর আলম(৪৫) নামে এক ব্যাক্তি মদ পান করে নিজ ঘরে মাতলামী করে ঘরের জিনিসপত্র ভাঙচুর সহ পরিবারের সদস্যদের নির্যাতন করলে তার স্ত্রী লংগদু থানায় স্বামীর বিরুদ্ধে অভিযোগ করেন।

শুক্রবার লংগদু থানার ওসি’র দায়িত্বে থাকা এসআই মোসাদ্দেকুল মওলা অভিযোগ পেয়ে এসআই সালাহ উদ্দিন সেলিমকে ঘটনা তদন্তের জন্য দায়িত্ব দেন। এসআই সালাহ উদ্দিন সেলিম ঘটনার সত্যতা পেয়ে মাতাল অবস্থায় জাহাঙ্গীর আলমকে আটক করে লংগদু  উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী মেজিষ্ট্রেট মোহাম্মদ নিজাম উদ্দিন আহম্মেদের কার্যালয়ে হাজির করলে পরে আটককৃতের স্বীকারোক্তিতে তাকে ভ্রাম্যমান আদালতে তিন মাসের সশ্রম কারাণ্ড দিয়ে জেলা জেল হাজতে পাঠানো হয়।

অপরদিকে উপজেলার মাইনীমুখ বাজারে ভ্রাম্যমান আদালতের এক অভিযানে মাংস ব্যবসায়ী মাংস বিক্রির সময় ওজনে কম এবং অধিক মুল্য রাখার দায়ে মাংস বিক্রেতা মো: বশিরকে পাঁচ হাজার টাকা ও অপরিচ্ছন্নতার দায়ের এক খাবার হোটেলের মালিক ইব্রাহিম সওদারকে দুই হাজার টাকা এবং একটি কম্পিউটারে গান লোডের দোকানীকে সাত হাজার টাকা জরিমানা করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন