লংগদুতে বঙ্গবন্ধুর জন্ম দিবসে আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভা

DSC08342--111

লংগদু প্রতিনিধি:

রাঙামাটির লংগদুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৭তম জন্ম দিবস ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে এক আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল দশটায় উপজেলা পরিষদ প্রান্ত থেকে এক আনন্দ শোভাযাত্রা বের করা হয়ে প্রধান সড়ক ঘুরে উপজেলা মিলনায়তনে আলোচনা সভায় মিলিত হয়। আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নিজাম উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. তোফাজ্জল হোসেন।

এছাড়া উপজেলা মৎস্য কর্মকর্তা দিলিপ কুমার বিশ্বাসের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন, লংগদু প্রেসক্লাবের সভাপতি মো. এখলাস মিঞা খান। অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাঙামাটি জেলা পরিষদের সদস্য মো. জানে আলম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নুরজাহান বেগম, থানা অফিসার ইনচার্জ মো. মোমিনুল ইসলাম, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাক্তার পলাশ কান্তি চাকমা। সভায় উপজেলার বিভিন্ন বিভাগীয় কর্মকর্তা, স্কুল কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এদিকে বঙ্গবন্ধুর জন্ম দিবস উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বেলা ১১ টায় উপজেলা সদরে দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। এতে উপজেলা উপজেলা আ.লীগের সভাপতি আব্দুল বারেক সরকারে সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও রাঙামাটি জেলা পরিষদের সদস্য মো. জানে আলম, রাঙামাটি জেলা আ.লীগের সদস্য ইউসুফ আলী খান, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. ছাদেক হোসেন। এ সময় উপজেলা আওয়ামী লীগের ও বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীগণ উপস্থিত ছিলেন।

অন্যদিকে, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম দিবস উপলক্ষে ইসলামী ফাউন্ডেশন লংগদু উপজেলা শাখার উদ্যোগেও উপজেলা সদরে সকাল সাড়ে দশটায় আনন্দ শোভাযাত্রা বের করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন