লংগদুতে নিরাপত্তাবাহিনীর  অভিযানে আটক দুই উপজাতীয় চাঁদাবাজ

DSC09715-2222222 copy

লংগদু  প্রতিনিধি:

রাঙামাটির লংগদু উপজেলা সদরে চাঁদাবাজি করার সময় দুই যুবককে আটক করেছে নিরাপত্তাবাহিনীর সদস্যরা। আটককৃতরা হলেন, দিপায়ন চাকমা (১৯) ও  সুদীর্ঘ চাকমা (১৮)।

পরিচয় নিয়ে জানা যায়, আটককৃত দিপায়ন চাকমা বরকল উপজেলার সুবলং ইউনিয়নের দুরছুড়ি গ্রামের হেমন্ত চাকমার পুত্র সে। অপরজন সুদীর্ঘ চাকমা লংগদু উপজেলার রাঙ্গীপাড়া এলাকার মিলন চাকমার ছেলে ।

নিরাপত্তা বাহিনী সূত্র জানায়, রোববার বিকাল প্রায় সাড়ে তিনটার সময় উপজেলা সদরের কাঁঠালতলা এলাকায় দিপায়ন চাকমা ও সুদীর্ঘ চাকমা স্থানীয় জনগণকে সংগঠনের ভয় দেখিয়ে প্রকাশ্যে চাঁদাবাজী করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ঐ এলাকায় অভিযান চালায় নিরাপত্তা বাহিনী। এসময় নিরাপত্তা বাহিনীর সদস্যদের উপস্থিতি টের পেয়ে চাঁদাবাজরা পালিয়ে যাওয়ার সময় এদেরকে আটক করা হয়।

আটকের পর আটককৃতদেরকে তল্লাশি করা হলে তাদের কাছে বিভিন্ন জনের কাছ থেকে আদায়কৃত চাঁদার নগদ ৭ হাজার ২শত ২৬ টাকা, ১টি খেলনা পিস্তল, চাঁদা আদায়ের রশিদ, ২ টি মোবাইল, ১টি চাঁদা আদায় চিরকুট উদ্ধার করা হয়।

লংগদু থানার অফিসার ইনচার্জ মোমিনুল ইসলাম চাঁদাবাজ আটকের ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তিনি জানান, আটককৃতদের বিরুদ্ধে লংগদু থানায় চাঁদাবাজি মামলার প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন