Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

লংগদুতে নবাগত ইউএনও’র সাথে প্রেসক্লাবের সদস্যদের সৌজন্য স্বাক্ষাৎ

লংগদু প্রতিনিধি:

লংগদু উপজেলার নবাগত নির্বাহী অফিসার প্রবীর কুমার রায়’র সাথে সৌজন্য স্বাক্ষাৎ করেছেন লংগদু উপজেলা প্রেসক্লাবের সদস্যরা।

রোববার (১৬ সেপ্টেম্বর) সকালে নির্বাহী অফিসারের কক্ষে এ স্বাক্ষাৎ হয়। এসময় উপস্থিত ছিলেন, লংগদু প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক গিরিদর্পনের লংগদু প্রতিনিধি মোঃ এখলাস মিঞা খান, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক সুপ্রভাত বাংলাদেশ এর লংগদু প্রতিনিধি ওমর ফারুক মুছা, দৈনিক পার্বত্য চট্টগ্রাম এর নিজস্ব প্রতিবেদক জিয়াউল হক, দৈনিক পার্বত্য চট্টগ্রাম এর লংগদু প্রতিনিধি আরমান খান, ও সাপ্তাহিক পাহাড়ের সময় এর লংগদু প্রতিনিধি মোঃ আলমগীর হোসেন।

এসময় প্রেস ক্লাবের জায়গা বরাদ্দের বিষয়ে কথা হলে উপজেলা নির্বাহী অফিসার প্রবীর কুমার রায় জায়গা বরাদ্দের বিষয়ে আশ্বস্থ করে বলেন, আমি মাত্র কয়েকদিন হলো এসেছি। আমি আপনাদের বিষয়টি দেখবো।

তিনি আরো বলেন, লংগদুতে সরকারের যে উন্নয়ন কর্মকাণ্ডগুলো হবে তা আপনাদের লেখার মধ্য দিয়ে পুরো জেলাবাসী জানার সুযোগ তৈরী হবে এবং আমি একজন সরকারি কর্মকর্তা হিসেবে সরকারের কাজগুলো বাস্তবায়ন করে যাব।

পরে দীর্ঘক্ষন লংগদুর ইতিহাস সম্পর্কে আলাপ আলোচনা শেষে পুরো লংগদুবাসীর সহযোগিতা চান নবাগত নির্বাহী অফিসার প্রবীর কুমার রায়।

তিনি বলেন, কোন অসম্প্রদায়ীক শক্তি যেন লংগদুর উন্নয়নকে বাঁধাগ্রস্থ করতে না পারে সেজন্য সকলকে সজাগ দৃষ্টি রাখতে বলেছেন এবং লংগদুতে সাম্প্রদায়ীক সম্প্রীতি নিয়ে সকলে বসবাস করার জন্য অনুরোধ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন