Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

লংগদুতে গুণীজন সম্মাননা

IMG_20170414_162613

লংগদু প্রতিনিধি :
রাঙ্গামাটির লংগদু উপজেলায় ‘বন্ধুপ্রিয় ক্রীড়া ও সমাজ কল্যাণ সংগঠন’ এর পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ক্রীড়া প্রতিযোগিতা, আলোচনা সভা, এলাকার গুণীজনদের সম্মাননা প্রদান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শুক্রবার, উপজেলার মাইনীমুখ মডেল হাই স্কুল মাঠে সকাল নয়টায় ক্রীড়া প্রতিযোগিতা শেষে বিদ্যালয়ের মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন, ‘বন্ধুপ্রিয় ক্রীড়া ও সমাজ কল্যাণ সংগঠনের আহবায়ক মো. ইকবাল হোসেন। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, লংগদু জোনের উপ-অধিনায়ক মেজর মো. রফিকুল ইসলাম।

সংগঠনের সেক্রেটারী মো. আবুল কাশেম এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রাঙ্গামাটি জেলা পরিষদের সদস্য মো. জানে আলম।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন মাইনীমুখ ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল বারেক সরকার, লংগদু প্রেস ক্লাবের সভাপতি মো. এখলাস মিঞা খান।

পরে প্রধান অতিথি এলাকায় বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদান রাখার জন্য আটজন গুণী ব্যাক্তিকে সম্মাননা স্বরূপ ক্রেস্ট প্রদান করা হয়। এরা হলেন, উপজেলার একজন শিক্ষানুরাগী ও শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য লংগদু জোন কমান্ডার লে. কর্ণেল আব্দুল আলীম চৌধুরী (পক্ষে গ্রহণ করেন মেজর মো. রফিকুল ইসলাম), সাংবাদিকতায় অবদানের জন্য মো. এখলাস মিঞা খান, রাজনীতিতে সফলতার জন্য মো. জানে আলম, সফল ইউনিয়ন চেয়ারম্যান হিসেবে আব্দুল বারেক সরকার, গাঁথাছড়া বায়তুশ শরফের বিশেষ অবদানের জন্য হাফেজ মাও. ফোরকান আহম্মদ (পক্ষে গ্রহণ করেন মো. ইলিয়াছ), শিক্ষা ক্ষেত্রে অবদানের জন্য প্রভাষক মো. হারুনুর রশীদ ও মো. শাহ আলম, মাদ্রাসার শিক্ষা ক্ষেত্রে অবদানের জন্য মাওলানা সাদুর রশীদ।

আলোচনা সভা শেষে প্রধান অতিথি ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের ও বিভিন্ন বিদ্যালয়ের মেধাবী ছাত্র ছাত্রীদের মাঝে পুরস্কার তিরণ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন