Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

লংগদুতে এক ছাত্রীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

news_img-1

লংগদু প্রতিনিধি:

রাঙ্গামাটির লংগদুতে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় এক ছাত্রীর মৃতদেহ উদ্ধার করেছে থানার পুলিশ। সোমবার, উপজেলার আটারকছড়া ইউনিয়নের করল্যাছড়ি এলাকায় এঘটনা ঘটেছে। লংগদু থানা পুলিশ ও

এলাকাবাসী সূত্র জানায়, উপজেলার আটারকছড়া ইউনিয়নের করল্যাছড়ি এলাকার দিনমজুর মো. ইদ্রিছ মিয়ার বড় কন্যা ও করল্যাছড়ি আরএস উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী তানিয়া আক্তার(১৫)। ৬ ফেব্রুয়ারি, সোমবার সকালে বাসায় কাজকর্ম করছিলো। তানিয়ার বাবা প্রতিদিনের মতো কাজের সন্ধানে বাইরে যান। অপর ভাইবোনরা যে যার মত স্কুলে যায় এবং তাদের মা পাহাড়ে গরু ছেড়ে দিতে যায়।

সকাল সাড়ে দশটার সময় তাদের মা গরু দিয়ে ঘরে ফিরে এসে তারই শাড়ী দিয়ে গলায় ফাঁস লাগানো সিলিংয়ের সাথে ঝুলন্ত অবস্থায় মেয়েকে দেখতে পান। এ খবর জানাজানি হলে এলাকাবাসী ছুটে আসেন। পরে লংগদু থানা পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

লংগদু থানার অফিসার ইনচার্জ মো. মোমিনুল ইসলাম পার্বত্যনিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে প্রাথমিক তদন্ত করেছি। ময়না তদন্তের জন্য লাশ রাঙ্গামাটি জেলা মর্গে পাঠানো হবে।

তিনি আরও বলেন, মেয়েটির বাবা খুব গরিব। অভাব অনটনে তাদের দিন যাচ্ছিল বলে এলাকাবাসীর কাছ থেকে জানতে পেরেছি। হয়তো এ কারণেই মেয়েটি আত্মহত্যা করে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

করল্যাছড়ি আরএস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহীম পার্বত্যনিউজকে জানান, তানিয়া আক্তার আমার বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী। আজ ঝুলন্ত অবস্থায় তার মৃত দেহ পাওয়া গেছে শুনে খারাপ লাগছে। মেয়েটি খুব অভাব অনটনের মধ্যদিয়ে পড়া লেখা চালিয়ে যাচ্ছিলো। আত্মহত্যার ব্যাপারটি ঠিক বুঝতে পারছি না। এদিকে তানিয়া আক্তারের মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন