লংগদুতে অপহৃত শিশু উদ্ধার: অপহরণকারী আটক

আটক9_113690_121433

নিজস্ব প্রতিবেদক:

রাঙ্গামাটির লংগদু উপজেলার গুলশাখালী এলাকা থেকে তিন বছরের এক কন্যা শিশুকে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় দুই অপহরণকারীকে আটক করেছে লংগদু থানা পুলিশ।

লংগদু থানা সূত্র জানায়, লংগদু উপজেলার গুলশাখালী ইউনিয়নের মুর্শিদাবাদ এলাকার সাহাব উদ্দিনের তিন বছরের কন্যা সন্তান শাহানাজ (৩), সে ২৪ সেপ্টেম্বর (শনিবার) বিকেল বেলায় বাড়ীর সামনে খেলা করাছিল। খেলার কোন এক ফাঁকে একই ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের হযরত আলীর ছেলে মতিউর রহমান(২৫) ও আব্দুল হাই এর ছেলে আব্দুল মালেক(৩০) এরা দুইজনে কৌশলে ওই শিশুকে কাছে ডেকে নিয়ে শিশু সহ পালিয়ে যায়।

এদিকে ওই শিশুর মা তহুরা বেগম তার মেয়েকে বাড়ীর আশপাশে দেখতে না পেয়ে সব জায়গায় খোঁজ নিতে থাকেন। মেয়েকে কোথাও খুঁজে না পেয়ে পরে বিষয়টি লংগদু থানায় অবহিত করেন। লংগদু থানার এস আই আবু ইউসুফ জানান, শিশু অপহরেণর কথা জানতে পেরে আমরা সড়ক ও নৌ-পথে তল্লাশি চালাই।

পরে গোপন সংবাদের ভিত্তিতে শিশু অপহরণকারী মতিউর রহমান(২৫) ও আব্দুল মালেক(৩০) এই দুই জনকে আটারকছড়া ইউনিয়নের বামেছড়া এলাকা থেকে রাত আনুমানিক আটটার সময় শিশু সহ আটক করা হয়। এরা শিশুটিকে নিয়ে মোটরসাইকেল যোগে পালিয়ে যাচ্ছিল।

শিশুটির মা তহুরা বেগম বাদী হয়ে আটককৃতদের নামে নারী ও শিশু নির্যাতন দমন আইন২০০০(সংশোধিত) আইনে মামলা দায়ের করেছে। আটককৃতদের রোববার সকালে রাঙ্গামাটি জেলা কোর্টে চালান দেওয়া হয়েছে বলে মামলার তদন্ত কর্মকর্তা জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন