রোয়াংছড়ি সদর ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের বিদায় ও বরণ অনুষ্ঠান সম্পন্ন

R 16

রোয়াংছড়ি প্রতিনিধি:

বান্দরবানের রোয়াংছড়ি উপজেলায় সদর ইউপির সাবেক চেয়ারম্যান ও মেম্বারদের বিদায় এবং নবনির্বাচিতদের বরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। মঙ্গলবার সাড়ে ১০ টার দিকে সদর ইউপি ভবন কমপ্লেক্সের হল রুমে এ উপলক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মংখিংসাই মারমার সঞ্চালনায় ও সাবেক ইউপি চেয়ারম্যান সাহ্লামং মারমা সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. দাউদ হোসেন চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাউসাং মারমা, রোয়াংছড়ি সদর ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান চহ্লামং মারমা, আলেক্ষ্যং ইউপি চেয়ারম্যান বিশ্বানাথ তঞ্চঙ্গ্যা, সোনালী ব্যাংকের ব্যস্থাপক, উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরে কর্মকর্তা মো. শামছুল আলম, এলজিএসপি’র ডিষ্ট্রিক ফিসিলিটর উজ্জল ত্রিপুরা, আইসিডিপি’র উপজেলা সমন্বয়ক মান্না লুসাই।

এছাড়া অত্র উপজেলার সকল দপ্তরের সরকারি কর্মকর্তা, কর্মচারি, এনজিও প্রতিনিধি, এলাকার জনপ্রতিনিধিগণ ও সুশীল সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. দাউদ হোসেন চৌধুরী বলেন, বিদায়ী চেয়ারম্যান ও মেম্বাররা সহানুভূতিশীল থেকে কাজের প্রতি কোন অবহেলা না করে পাঁচ বছর অতিক্রম করে গেছেন। নতুন যারা আসছে তাদের সাথে সব সময় কাজের প্রতি মনোযোগ দিয়ে কাজ করা পরামর্শে দেন। দক্ষতা সাথে জনগণের পাশে থেকে সার্বিক সহযোগীতা দেয়ারও কথা জানান।

তিনি নবনির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের উদ্দেশ্যে বলেন, ‘আশাকরি আপনারা জনস্বার্থে নিরলস ভাবে কাজ করে যাবেন। অত্র ইউনিয়ন বাসী আপনাদের সাথে থেকে সার্বিক সহযোগীতা  দিবে বলেও আমি আশা ব্যক্ত করছি।’

অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন নবনির্বাচিত ইউপি সদস্য মিচিংঅং মারমা, রোয়াংছড়ি মৌজা হেডম্যান চসিংপ্রু মারমা, উজ্জ্বল ত্রিপুরা, এনজিও প্রতিনিধি ফিলিপ ত্রিপুরা, কারবারী এসোসিয়েশনের সভাপতি আথুইমং মারমা, ইউপি সচিব মিলন দাশ প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন