রোয়াংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তার বিদায় ও বরণ অনুষ্ঠান সম্পন্ন

Ro 10.08

রোয়াংছড়ি প্রতিনিধি:

বান্দরবানের রোয়াংছড়ি উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত বিদায়ী নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মাসুদ হোসেনকে বিদায় এবং নতুন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. দাউদ হোসেনকে বরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বুধবার বিকাল আড়াইটার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা অফিসে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরে কর্মকর্তা সভায় সঞ্চালনায় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ক্যসাইনু মারমা সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাউসাং মারমা, রোয়াংছড়ি সদর ইউপি চেয়ারম্যন সাহ্লামং মারমা, আলেক্ষ্যং ইউপি চেয়ারম্যান বিশ্বানাথ তঞ্চঙ্গ্যা, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা পুলুপ্রু মারমা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তর্পন দেওয়ান, সোনালী ব্যাংকের ব্যস্থাপক, উপজেলায় সমবায় কর্মকর্তা, স্থানীয় সংবাদ প্রতিনিধি সাথোয়াইঅং মারমা, উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আব্দুর শুকুরসহ অত্র উপজেলা সকল দপ্তরের কর্মকর্তা, কর্মচারি এবং এলাকার জনপ্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন বিদায়ী নির্বাহী কর্মকর্তা তিনি একজন সুদক্ষ, বিচক্ষণ ও সহানুভূতিশীল কাজের প্রতি কোন অবহেলা করতেন না। সব সময় কাজের প্রতি মনোযোগ দিয়ে কাজ করত: সকল দপ্তরকে খোঁজ নিয়ে কর্মকর্তাদের সাথে আলোচনা করে পরামর্শ দিয়ে থাকেন।

বক্তারা আরো বলেন তিনি কর্মদক্ষতা কোন অবকাশ নেয়। আজ একজন কাজের দক্ষতা আছে বলে (ইউএনও) থেকে এডিসি হিসেবে বদলি হয়ে যাচ্ছে চাঁদপুর জেলাতে। তিনি সুশাসনে ব্যবস্থা গ্রহণে মধ্য দিয়ে রাষ্ট্রে ও জনস্বার্থে নিরলস ভাবে কাজ করে যাবে বলে মনে করেন। নতুন যোগদানকারী নির্বাহী কর্মকর্তাকে অত্র উপজেলাবাসীদের সাথে জনস্বার্থে কাজ করার জন্য স্বার্বিক সহযোগীতা কামনা করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন