রোয়াংছড়িতে ১৪ অক্টোবর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন

আওয়ামী লীগ

রোয়াংছড়ি প্রতিনিধি:

১৪ অক্টোবর বান্দরবানের রোয়াংছড়ি উপজেলা  আওয়ামী লীগের  ৫ম কাউন্সিল ও সম্মেলন অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

দলীয় সূত্রে জানায়, মঙ্গলবার ও বুধবার ২ দিন বিকাল ৪ টা পর্যন্ত মনোনয়ন পত্র বিক্রি ও মনোনয়ন পত্র জমা দেয়ার শেষ সময় হিসেবে নির্ধারণ করে কার্যক্রম শেষ হয়েছে। উপজেলা প্রাণকেন্দ্র রোয়াংছড়ি বাজারস্থ প্লাটফর্মে এ সম্মেলন অনুষ্ঠিত হবে। দলীয় সূত্রে জানা গেছে, সম্মেলনে কেন্দ্রীয় ও বান্দরবানে জেলা উর্ধ্বতন নেতৃবৃন্দরা উপস্থিত থাকবেন। সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক নেইতন বুইতিং জানান, সম্মেলনে সকল প্রস্তুতির কাজ সম্পন্ন হয়েছে। সভাপতি ও সাধারণ সম্পাদকের ২টি পদে কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে নির্বাচন অনুষ্ঠিত হবে।

তিনি আরো জানান, সভাপতি পদে ৩ জন যথাক্রমে আ’লীগে সাবেক সহ-সভাপতি শিশির তঞ্চঙ্গ্যা, আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক চহ্লামং মারমা ও আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক চহাইমং মারমা এবং সাধারণ সম্পাদকের পদে ২জন যথাক্রমে আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আনন্দসেন তঞ্চঙ্গ্যা ও আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাক ধীরেন ত্রিপুরা মনোনয়ন পত্র  নিয়ে জমা দিয়েছেন।

এ সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা বলেন, সম্মেলন উপলক্ষে ব্যাপক প্রস্তুতি গ্রহন করা হয়েছে। কাউন্সিলর তালিকা প্রণয়ন ও ব্যালট পেপার তৈরিসহ সকল কার্যক্রম সম্পন্ন করা হয়েছে। তিনি জানান, আগামী ১৪ তারিখ যথাসময়ে কাউন্সিল ও সম্মেলন অনুষ্ঠিত হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন