Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

রোয়াংছড়িতে যুবলীগের ৪৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

rowaangchai-pic-29-11

রোয়াংছড়ি প্রতিনিধি:

রোয়াংছড়িতে উপজেলা আওয়ামী যুবলীগ কর্তৃক আয়োজিত ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠান পালিত হয়েছে। মঙ্গলবার বিকাল সাড়ে ৩ টার দিকে উপজেলা শিশু পার্ক প্রাঙ্গণ মাঠ থেকে বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে একই স্থানে এসে মিলিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কেক কেটে শুভ উদ্বোধন করেন জেলা আ’লীগ এর সহ সভাপতি আব্দুর রহিম চৌধুরী।

বক্তব্যে প্রধান অতিথি বলেন, জঙ্গি ও সন্ত্রাসমুক্ত দেশ গড়তে আওয়ামী যুবলীগের লড়াকু সৈনিক হিসেবে দায়িত্বশীল ভূমিকা নিয়ে কাজ করতে হবে। আজ যুবলীগের ৪৪তম বছর পূর্তি হয়েছে। বাংলাদেশ আওয়ামী যুবলীগের একটি প্রধান অঙ্গসহযোগী সংগঠন। দেশের স্বার্থে ও জনস্বার্থে সর্বাগ্রে এগিয়েছে এ সংগঠন। আগামী দিনে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নি:স্বার্থভাবে কাজ করা আহ্বান জানান। দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর জাতির যে কোনো সংকটময় পরিস্থিতিতে সফল দৃষ্টান্ত দেখিয়েছে বাংলাদেশ আ’লীগ। ইতিহাসের স্বাধীনতার সংগ্রাম, স্বৈরশাসক এবং মৌলবাদ  বিরোধী আন্দোলনে আওয়ামী যুবলীগ কাণ্ডারির ভূমিকা পালন করেছিল। আজকের দিনে যারা কাজ করেছে আগামীতে তারাই দেশকে সুচারুভাবে নেতৃত্ব দেবে। দেশের সন্ত্রাস, চাঁদাবাজি, বোমাবাজি ও জঙ্গি প্রতিরোধে সকল অঙ্গসগঠন সমাজকে এগিয়ে আসতে হবে। জাতির যে কোন দুর্দিনের সময় রাজপথে সাহসী ভূমিকা রেখেছে যুবলীগ।  এটি বঙ্গবন্ধুর আদর্শে গড়া একটি ঐতিহাসিক সংগঠন। তিনি সকল নেতা কর্মীদের আদর্শভিত্তিক রাজনীতি করার আহ্বান জানিয়ে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

উপজেলা যুবলীগের সভাপতি পুরুকান্তি তঞ্চঙ্গ্যার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ন- সাঃ সম্পাদক হ্লাথোয়াইহ্রী মারমা, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও জেলা পরিষদ সদস্য কাঞ্চনজয় তঞ্চঙ্গ্যা, রোয়াংছড়ি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সভাপতি চহ্লামং মারমা, সিনিয়র সহ সভাপতি নেইতং বইতিং বম, পুহ্লাঅং মারমা, সাধারণ সম্পাদক আনন্দসেন তঞ্চঙ্গ্যা প্রমূখ।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের আহ্বায়ক মো: হোসেন। এছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আ’লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন