রোয়াংছড়িতে জাতীয় যুব দিবস উপলক্ষে যুবঋণের চেক ও সনদপত্র বিতরণ

jubounnoyon-pic-10

রোয়াংছড়ি প্রতিনিধি:

বান্দরবানে রোয়াংছড়িতে যুব উন্নয়ন অধিদপ্তর কর্তৃক আয়োজিত জাতীয় যুব দিবস এর উপলক্ষে যুবঋণের চেক ও সনদপত্র বিতরণ অনুষ্ঠান উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল অনুষ্ঠিত দিবসটি উপলক্ষে উপজেলা চত্বর থেকে বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদের প্রাঙ্গনে এসে শেষ হয়। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ক্যসাইনু মারমা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোয়াংছড়ি সদর ইউপি’র চেয়ারম্যান চহ্লামং মারমা, বান্দরবান জেলা কৃষি সম্প্রসারণ উপ-উপরিচালক মো: আলতাফ হোসেন, যুব উন্নয়ন অধিদপ্তরে কর্মকর্তা পুলুপ্রু মারমা, উপজেলা কৃষি কর্মকর্তা হাবিবুন নেছা, পল্লী উন্নয়ন কর্মকর্তা পুলুমা মারমা।

এ সময় যুব উন্নয়ন অধিদপ্তরে সহকারি কর্মকর্তা আথোয়াইসাং মারমা সঞ্চালনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: দাউদ হোসেন চৌধুরী সভাপতিত্বে এলাকার জনপ্রতিনিধিসহ উপজেলা প্রশাসনে সকল অধিদপ্তরে কর্মকর্তা ও কর্মচারিগণ উপস্থিতিতে বেকার যুবদের আত্মকর্ম সংস্থানে লক্ষে প্রশিক্ষণ শেষে যুবঋণের চেক ও সনদপত্র বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন