রোহিঙ্গা অনুপ্রবেশে সহায়তার দায়ে ১৫ দালালকে সাজা

 

টেকনাফ প্রতিনিধি:

টেকনাফে রোহিঙ্গা অনুপ্রবেশে সহায়তার অভিযোগে আইন প্রয়োগকারী সংস্থা শাহপরীরদ্বীপ, সাবরাং ও সদর ইউনিয়নের ১৫ দালালকে আটক করে ভ্রাম্যমান আদালতে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান  করেছে।

৬ সেপ্টেম্বর টেকনাফ মডেল থানা পুলিশ, বিজিবি ও কোস্টগার্ড জওয়ানেরা পৃথক অভিযান চালিয়ে টেকনাফ সদর ইউনিয়নের লম্বরীর ছৈয়দ হোসনের পুত্র কবির আহমদ,  ছৈয়দ আহমদের পুত্র মো. আমিন, বরইতলীর ওমর ফারুকের পুত্র সাগু, হাবিব ছড়ার ইসমাঈলের পুত্র মো. হোছন, সাবরাং আলীর ডেইলের রশিদ আহমদের পুত্র আবুল কালাম, মুন্ডার ডেইলের জাফর আহমদের পুত্র শহিদুল্লাহ, শাহপরীরদ্বীপের কালুর পুত্র এনায়েত উল্লাহ, গফুরের পুত্র মো. রজক, হোছন আহমদের পুত্র নুরুল ইসলাম, আব্দু সবুরের পুত্র শফি উল্লাহ, লেদা রোহিঙ্গা বস্তির ছৈয়দ আহমদের পুত্র ইউনুছ, কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের হাফেজ আব্দুল্লাহর পুত্র আয়াত উল্লাহ, আব্দুল মালেকের পুত্র হাফেজ আহমদকে আটক করে।

আটককৃতদের পৃথকভাবে টেকনাফ উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ইউএনও জাহেদ হোসেন ছিদ্দিক ও সহকারী কমিশনার (ভূমি) প্রণয় চাকম রোহিঙ্গা অনুপ্রবেশে সহায়তাকারীদের বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করা হয়। সাজা প্রাপ্তদের আদালতে প্রেরণ করা হয়েছে জানিয়েছেন টেকনাফ মডেল থানার ওসি মো. মাইন উদ্দিন খান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন