রোহিঙ্গাদের মাঝে দ্বিতীয় বারের মতো ত্রাণ বিতরণ করলেন চকরিয়ার বাঙ্গালী কল্যাণ ট্রাস্ট

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়া উপজেলার বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন বাঙ্গালী কল্যাণ ট্রাস্ট্রের উদ্যোগে মিয়ানমার থেকে অনুপ্রবেশকারী বাংলাদেশে আশ্রয় নেয়া রোহিঙ্গা শরনার্থীদের মাঝে দ্বিতীয় বারের মতো প্রায় দুই হাজার পরিবারের জন্য টেকনাফস্থ সেনাবাহিনী বালুখালী ক্যাম্পে ত্রাণ বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে রোহিঙ্গা শরনার্থীদের মাঝে বাঙ্গালী কল্যাণ ট্রাস্ট্রের উদ্যোগে এ ত্রাণ বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি মো. ওসমান গণি, আনোয়ার হোসেন বাঙ্গালী কল্যাণ ট্রাস্ট্রের চেয়ারম্যান ও লক্ষ্যারচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবেক ছাত্র নেতা মো. রেজাউল করিম সেলিম, কল্যাণ ট্রাস্ট্রের ভাইস-চেয়ারম্যান ও আনোয়ারা উপজেলা খাদ্য কর্মকর্তা জিয়াউল করিম মোহাম্মদ তারেক, কল্যাণ ট্রাস্ট্রের সদস্য সচিব এমকে মোহাম্মদ মিরাজসহ লক্ষ্যারচর ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আনোয়ার হোসেন বাঙ্গালী কল্যাণ ট্রাস্ট্রের চেয়ারম্যান ও লক্ষ্যারচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম সেলিম বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মানবতার দিক থেকে বাংলাদেশে আশ্রয় দেওয়া রোহিঙ্গাদের পাশে দাঁড়ানোর জন্য আমাদের সকলের নৈতিক দায়িত্ব। এরই আলোকে বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন বাঙ্গালী কল্যাণ ট্রাস্ট্রের আয়োজনে দ্বিতীয় বারের মতো দুই হাজার রোহিঙ্গা পরিবারের মাঝে এই ত্রাণ বিতরণ করা হয়েছে বলেও তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন