Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

রুমায় রিজুক ঝরণার সংযুক্ত সাংগু নদীতে নেমেই কলেজ শিক্ষক নিখোঁজ

bogra

রুমা প্রতিনিধি:
বান্দরবানের রুমা উপজেলার সদর ইউনিয়নের নয়নাভিরাম পর্যটন স্পট রিজুক ঝরণার সংযুক্ত সাংগু নদীতে নৌকা থেকে নেমে পানিতে ডুবে এক শিক্ষক নিখোঁজ হয়েছে। নাম তৌফিক সিদ্দিক (৫১)। শনিবার দুপুর এ ঘটনা ঘটে।

নিখোঁজ তৌফিক সিদ্দিক বগুড়া আজিজুল হক কলেজ এন্ড বিশ্ব বিদ্যালয়ের বাংলা বিভাগের প্রধান ও ১২তম বিসিএস ক্যাডারের শিক্ষক ছিলেন। তার বাড়ি ঢাকার নয়া পল্টন বলে জানা গেছে।

রুমা থানার এসআই মিজান জানান, শনিবার দুপুরে ১৩জন থেকে ১৭জনের একটি পর্যটক টিম রুমার পর্যটন স্পট রিজুক ঝরণায় সৌন্দর্য্য অবলোকনে যান। সেখানে পানিতে সাঁতার কাটতে নামেন শিক্ষক তৌফিক। এ সময় গভীর পানিতে তলিয়ে যান এবং এতে তিনি নিখোঁজ হন।

তিনি জানান, এর মধ্যে ফায়ার সার্ভিস লোকজন এসে গেছে। আগামীকাল(১৮সেপ্টেম্বর) সকাল সাড়ে আটটার মধ্যে চট্টগ্রাম থেকে রুমায় ডুবুরি এসে পৌঁছার কথা রয়েছে। তারপর আবার উদ্ধার তৎপরতা শুরু হবে।

বান্দরবানের রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শরিফুল ইসলাম জানান, নিখোঁজ পর্যটককে উদ্ধারে রিজুক ঝর্ণার পার্শ্বস্থ সাঙ্গু নদীতেও তাকে খোঁজা হচ্ছে।  তবে এখনও পর্যন্ত তাকে উদ্ধার করা সম্ভব হয়নি।

নিখোঁজ ব্যক্তির সফরসঙ্গী ফারুক আহমেদ জানান, ১৭ সেপ্টেম্বর সকালে ঢাকা থেকে বান্দরবান এসে রুমায় বেড়াতে আসেন। ইঞ্জিন চালিত নৌকা দিয়ে দুপুর ১২টায় ২০মিনিটে রিজুক ঝরনায় পৌঁছেন। পৌঁছামাত্র নৌকা থেকে কেউ নামার আগেই তৌফিক সিদ্দিক নদীতে নেমে পড়েন। মুহুর্তে সাংগু নদীতে ডুবিয়ে তলিয়ে যায়। তাঁকে আর খোঁজে পাওয়া যায়নি। তারপর মুহুর্তের মধ্যে আনন্দ পরিণত হয় নিরানন্দে রূপ। তাদের সাথে কলেজ শিক্ষক তৌফিকের স্ত্রীসহ মেয়েও রয়েছে।

এ ঘটনা পর সেনাবাহিনী ও পুলিশের একটি দল উদ্ধার তৎপরতায় নেমেছে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত নিখোঁজ ব্যক্তির কোনো সন্ধান পাওয়া যায়নি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন